Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

‘যৌন সম্পর্কের জন্য’ বেরতে চেয়ে ই-পাসের আবেদন লকডাউনের কেরলে

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম ১৪ মে ২০২১ ১৩:৩১
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

করোনা সংক্রমণের শৃঙ্খল রুখতে কেরলে চলছে পূর্ণ লকডাউন। বাড়ি থেকে কোথাও যেতে হলে পুলিশের থেকে নিতে হচ্ছে ই-পাস। রোজই পুলিশের কাছে বিভিন্ন কারণ দেখিয়ে আসছে ই-পাসের আবদেন। কিন্তু সম্প্রতি একটি ই-পাসের আবেদন দেখে চমকে গিয়েছেন কেরলের পুলিশ অফিসাররা। কান্নুরের কান্নাপুরমের এক বাসিন্দা ই-পাসের আবেদনে জানিয়েছিলেন ‘যৌন সম্পর্কের জন্য’ কান্নুরের এক জায়গায় সন্ধ্যাবেলায় যেতে চান তিনি।

এই অদ্ভুত আবেদনের বিষয়টি সেখানকার অতিরিক্ত পুলিশ কমিশনারকে জানানো হয়। ওই ব্যক্তিকে খুঁজে বের করতে বালাপট্টনম থানার পুলিশকে নির্দেশ দেন তিনি। ওই ব্যক্তিকে থানায় এনে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। এই ধরনের অনুরোধের ব্যাখ্যাও চাওয়া হয়।

তখন ওই ব্যক্তি জানান লিখতে ভুল হওয়ার জেরেই ঘটেছে এই বিপত্তি। আসলে তিনি লিখতে চেয়েছিলেন ‘সন্ধ্যা ৬টায়’ (সিক্স ও ক্লক), তার বদলে সেক্স লেখা হয়েছে। ভুলের বিষয়টিও আবেদনের সময় তাঁর চোখ এড়িয়ে গিয়েছিল বলে পুলিশকে জানিয়েছেন ওই ব্যক্তি। কেরলের এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, জিজ্ঞাসাবাদের পর ওই ব্যক্তিকে ছেড়ে দেওয়া হয়েছে। ভবিষ্যতে এ বিষয়ে তাঁকে সতর্ক থাকতেও বলা হয়েছে। অনিচ্ছাকৃত ওই ভুলের জন্য ক্ষমাও চেয়েছেন ওই ব্যক্তি।

Advertisement

আরও পড়ুন

Advertisement