Advertisement
২২ মে ২০২৪
Tomato Price Hike

জিজ্ঞাসা না করে রান্নায় টোম্যাটো ব্যবহার স্বামীর! চটে ঘর ছাড়লেন বধূ! মূল্যবৃদ্ধির আঁচে পুড়ল সংসার

টোম্যাটো এবং লঙ্কা— সারা ভারতেই এই দুই নিত্যপ্রয়োজনীয় সবজির দাম আকাশছোঁয়া। যার আঁচে পকেটে পুড়ছে সাধারণের। এ বার এই মূল্যবৃদ্ধির আঁচে পুড়ল সংসারও।

Man from Madhya Pradesh uses tomato for cooking without asking wife, she leaves home

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১২:০৯
Share: Save:

টোম্যাটোর দাম প্রভাব ফেলল গৃহশান্তিতে! স্ত্রীকে না জিজ্ঞাসা করে রান্নায় টোম্যাটো ব্যবহার করেছিলেন যুবক। আর সেই কারণেই বাড়ি ছাড়লেন স্ত্রী। টোম্যাটোর মূল্যবৃদ্ধি কারণে ভাঙল সংসার। মধ্যপ্রদেশের শহদৌল জেলায় এই অদ্ভুত ঘটনা ঘটেছে। সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’-র প্রতিবেদন অনুযায়ী, সঞ্জীব বর্মণ নামর ওই যুবক অফিসে অফিসে খাবার ডেলিভারির কাজ করেন। সম্প্রতি, তিনি তাঁর স্ত্রীকে জিজ্ঞাসা না করেই খাবার রান্নার সময় দু’টি টোম্যাটো ব্যবহার করেছিলেন। যার জেরে দম্পতির মধ্যে তুমুল ঝগড়া শুরু হয়। তিন দিন দু’জনের মধ্যে বাক্যালাপও বন্ধ ছিল। এর পরই কন্যাসন্তানকে নিয়ে ঘর ছাড়েন সঞ্জীবের স্ত্রী।

সংবাদমাধ্যমে সঞ্জীব জানিয়েছেন, তিনি রান্নায় টোম্যাটো ব্যবহার করার কারণেই তাঁর স্ত্রী চটে গিয়েছিলেন। কেন জিজ্ঞাসা না করে ‘অতি মূল্যবান’ সব্জি দিয়ে রান্না করেছিলেন সঞ্জীব? এই প্রশ্ন তুলে সঞ্জীবের সঙ্গে ঝগড়া শুরু করেছিলেন। এর পর বহু ক্ষণ দম্পতির মধ্যে বাগ্‌বিতণ্ডা চলে। স্ত্রী তাঁর সঙ্গে তিন দিন কথা বলেননি বলেও সঞ্জীব জানিয়েছেন। এর পরেই কন্যাসন্তানকে নিয়ে ঘর ছেড়ে চলে যান সঞ্জীবের স্ত্রী। অনেক চেষ্টার পরও স্ত্রী-কন্যাকে খুঁজে না পেয়ে স্থানীয় থানার দ্বারস্থ হন সঞ্জীব।

পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, সঞ্জীবের অভিযোগের ভিত্তিতে পুরো বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

টোম্যাটো এবং লঙ্কা— সারা ভারতেই এই দুই নিত্যপ্রয়োজনীয় সবজির দাম আকাশছোঁয়া। যার আঁচে পকেটে পুড়ছে সাধারণের। এ বার এই দুই মূল্যবৃদ্ধির আঁচে পুড়ল সংসারও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tomato Price Hike Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE