Advertisement
০২ মে ২০২৪
Delhi Murder

বাইক পার্কিং নিয়ে পুরনো ঝামেলা, দিল্লিতে বাড়িতে ঢুকে স্ত্রী, পুত্রের সামনে কুপিয়ে খুন

প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে পার্কিং নিয়ে পুরনো ঝামেলার জেরেই এই হামলা। বাইক পার্কিং নিয়ে বেশ কিছু দিন আগে অরবিন্দের সঙ্গে মনোজ হালদার নামে এক ব্যক্তির ঝামেলা হয়েছিল।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৩:০৬
Share: Save:

গাড়ি পার্কিং করা নিয়ে পুরনো ঝামেলার জেরে দিল্লিতে এক ব্যক্তির বাড়িতে ঢুকে স্ত্রী এবং পুত্রের সামনে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পূর্ব দিল্লির সরিতা বিহারে।

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম অরবিন্দ মণ্ডল। শনিবার সন্ধ্যায় ছেলে আকাশকে নিয়ে স্কুল থেকে বাড়িতে ফিরেছিলেন তিনি। রাত পৌনে ১০টা নাগাদ ছয় দুষ্কৃতী বাইকে করে আসে। জোর করে অরবিন্দের বাড়িতে ঢুকে পড়ে। তার পর তাঁর স্ত্রী রেখার এবং পুত্র আকাশের সামনেই কোপাতে শুরু করে। রেখা বাধা দিতে গেলে তাঁর উপরও হামলা চালানো হয়। তিনি চিৎকার-চেঁচামেচি করে পড়শিদের সাহায্য চাইতেই দুষ্কৃতীরা পালিয়ে যায়।

এই ঘটনায় গুরুতর জখম হন অরবিন্দ। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসা চলাকালীনই তাঁর মৃত্যু হয়। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, রাতে তারা একটি ফোন পান। তাদের জানানো হয় সরিতা বিহারে একটি বাড়িতে দুষ্কৃতীরা হামলা চালিয়েছে। সেই খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। তারাই অরবিন্দকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে পার্কিং নিয়ে পুরনো ঝামেলার জেরেই এই হামলা। বাইক পার্কিং নিয়ে বেশ কিছু দিন আগে অরবিন্দের সঙ্গে মনোজ হালদার নামে এক ব্যক্তির ঝামেলা হয়েছিল। শনিবার সন্ধ্যাতে সেই ঝামেলা মিটিয়েও নেন দু’জন। তার পর পুত্র আকাশকে নিয়ে বাড়িতে আসেন। রাত সাড়ে ৯টা নাগাদ জনা ছয়েক দুষ্কৃতী অরবিন্দের বাড়িতে ঢুকে হামলা চালায়। এই ঘটনায় মনোজ হালদারের কোনও যোগ রয়েছে কি না খতিয়ে দেখছে পুলিশ। অভিযুক্তদের চিহ্নিত করেছে পুলিশ। তারা হল— রাজু পাত্র, শম্ভু, বিজয় এবং মনোজ। প্রত্যেকেই পলাতক। এই দুষ্কৃতীরা সকলেই সরিতা বিহারের বাসিন্দা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Murder Parking
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE