Advertisement
০২ মে ২০২৪
Arrest

বোরখা পরে মহিলাদের শৌচালয়ে ঢুকে মোবাইল রেখে এলেন যুবক, তার পর কী ঘটল শপিং মলে?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের বয়স ২৩ বছর। একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় চাকরি করেন তিনি। বিটেক পাশ করেছেন।

representational image of arrest

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কোচি শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৮:১৩
Share: Save:

পরনে বোরখা। শপিং মলের মহিলা শৌচালয়ে ঢুকে এক যুবক নিজের মোবাইল ফোন রেখে এসেছিলেন বলে অভিযোগ। সেই মোবাইলে অন করা ছিল ক্যামেরা। শেষ পর্যন্ত গ্রেফতার হলেন যুবক। কেরলের কোচির ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের বয়স ২৩ বছর। একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় চাকরি করেন তিনি। বিটেক পাশ করেছেন। গ্রেফতারির পর ওই যুবককে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। তথ্যপ্রযুক্তি আইনেও তাঁর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বুধবার কোচির ওই শপিং মলে বোরখা পরে ঢুকেছিলেন তিনি। সেখানে মহিলাদের শৌচালয়ে ঢুকে নিজের মোবাইল রেখে দেন। মোবাইলটি যাতে কেউ দেখতে না পান, সে জন্য অভিনব এক পদ্ধতি নিয়েছিলেন তিনি। একটি কার্ড বোর্ডের বাক্সে মোবাইলটি ভরে রাখেন তিনি। বাক্সে একটি ফুটো রাখা হয়েছিল। ওই ফুটো দিয়ে মোবাইল ক্যামেরায় রেকর্ড করার কাজ চলছিল। বাক্সটি শৌচালয়ের দরজায় রাখা ছিল।

নিজের মোবাইল মহিলা শৌচালয়ে রেখে বাইরে ঘোরাঘুরি করছিলেন যুবক। দেখে সন্দেহ হয় নিরাপত্তারক্ষীদের। পুলিশকে খবর দেন তাঁরা। পুলিশ এসে যুবককে জিজ্ঞাসাবাদ করতেই গোটা বিষয়টি প্রকাশ্যে আসে। এর পরেই যুবককে গ্রেফতার করা হয়। তাঁর বোরখা এবং মোবাইল বাজেয়াপ্ত করেছে পুলিশ। অভিযুক্ত এর আগেও এ ধরনের কাজ করেছে কি না, তদন্ত করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Burqa Kerala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE