Advertisement
০১ মে ২০২৪
Mysterious death

স্ত্রী, চার বছরের কন্যাকে খুন করে আত্মঘাতী যুবক! কাজে বেরিয়ে বেঁচে গেলেন একমাত্র পুত্র

দম্পতির ২২ বছরের একটি ছেলেও রয়েছে। নাম কুশল। তিনি বিদ্যুতের কাজ করেন। রাতে বাইরে গিয়েছিলেন কাজে। পরের দিন সকালে ফিরে এসে তিন জনের দেহ দেখতে পান।

image of dead body

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ২২:০৪
Share: Save:

একই পরিবারের তিন জনের দেহ উদ্ধার হল দিল্লির নিহাল বিহারে। মনে করা হচ্ছে, স্ত্রী এবং চার বছরের শিশুকে খুন করে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন যুবক। শুক্রবার সকাল সাড়ে ৯টায় থানায় ফোন আসে। খবর পেয়ে নিহাল বিহারের ওই বাড়িতে গিয়ে পুলিশ দেখে, খাটের উপর পড়ে রয়েছে মা, কন্যার রক্তাক্ত দেহ। গলায় ফাঁস দিয়ে ঝুলছেন বাবা। তাঁর জামায় লেগে রয়েছে রক্তের দাগ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম অজয়। তাঁর বয়স ৪২ বছর। মিষ্টির দোকানে কাজ করতেন। তাঁর স্ত্রী টিনা (৩৮) এবং মেয়ে বর্ষা (৪)-র দেহও মিলেছে। ওই দম্পতির ২২ বছরের একটি ছেলেও রয়েছে। নাম কুশল। তিনি বিদ্যুতের কাজ করেন। রাতে বাইরে গিয়েছিলেন কাজে। পরের দিন সকালে ফিরে এসে তিন জনের দেহ দেখতে পান। তিনিই থানায় খবর দিয়েছিলেন কি না, জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, যে ঘরে তিন জনের দেহ মিলেছে, সেটি ভিতর থেকে বন্ধ ছিল। টিনা এবং বর্ষাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে। ঘটনাস্থলে গিয়েছে ফরেন্সিক দল। তিন জনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE