Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sexual Assault

কন্যার বান্ধবীকে ধর্ষণ! পরে সহবাসে রাজি না হলে গোপন ভিডিয়ো প্রকাশ, গ্রেফতার প্রৌঢ়

পানিকোইলি থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। তিনি জানিয়েছেন, বান্ধবীর বাড়িতে বেশ কয়েক বার গিয়েছেন তিনি। সে কারণে অভিযুক্ত তাঁর পূর্বপরিচিত।

representational image of rape

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৪৯
Share: Save:

কন্যার বান্ধবীকে ধর্ষণের অভিযোগ। আরও অভিযোগ, নির্যাতিতা পরবর্তী কালে সহবাসে রাজি না হওয়ায় তাঁর অশ্লীল ছবি তুলে সমাজমাধ্যমে পোস্ট করেছেন ওই ব্যক্তি। শুক্রবার তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। ওড়িশার জাজপুর জেলার ঘটনা।

পানিকোইলি থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। তিনি জানিয়েছেন, বান্ধবীর বাড়িতে বেশ কয়েক বার গিয়েছেন তিনি। সে কারণে অভিযুক্ত তাঁর পূর্বপরিচিত। নির্যাতিতা থানায় অভিযোগ জানিয়ে বলেছেন, ‘‘গত বছর বান্ধবীর সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে গিয়েছিলাম। যখন গিয়েছিলাম, তখন বান্ধবী এবং তাঁর মা বাড়িতে ছিলেন না। বাড়িতে একা ছিলেন বান্ধবীর বাবা। তিনি জানিয়েছিলেন, কিছু ক্ষণের মধ্যেই ফিরে আসবেন স্ত্রী-কন্যা। তা শুনে অপেক্ষা করছিলাম আমি। তখন পরিস্থিতির সুযোগে আমায় যৌন হেনস্থা করা হয়।’’

নির্যাতিতা থানায় আরও জানিয়েছেন, ওই ঘটনার মাস কয়েক পর কটকে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন তিনি। সেখানে তাঁকে আবার ধর্ষণ করেন অভিযুক্ত। ঘটনার ভিডিয়ো করেন। অভিযুক্ত হুমকি দিয়ে জানান, সহবাসে রাজি না হলে ওই ভিডিয়ো প্রকাশ করে দেবেন। এর মধ্যে স্থানীয় এক যুবকের সঙ্গে বিয়ে ঠিক হয় তরুণীর। তার পরেও তাঁকে সহবাসে জোর করেন অভিযুক্ত। রাজি না হলে গত মঙ্গলবার সমাজমাধ্যমে নির্যাতিতার ছবি পোস্ট করেন তিনি। পানিকোইলি থানার পুলিশ আধিকারিক লিজ়ারানি বিসওয়াল জানান, এক বন্ধুর থেকে বিষয়টি জানতে পারেন নির্যাতিতা। তার পরেই থানায় অভিযোগ করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sexual Assault Rape Odisha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE