Advertisement
০৫ মার্চ ২০২৪
Accident

চলন্ত ট্রেন থেকে পড়ে গেল শিশুকন্যা, বাঁচাতে ঝাঁপ দিলেন বাবা, ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা

খেলার সময় চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়েছিল এক শিশুকন্যা। মেয়েকে বাঁচাতে ট্রেন থেকে ঝাঁপ দেন যুবক। গোটা ঘটনা দেখে সঙ্গে সঙ্গে চেন টেনে ট্রেন থামান যুবকের স্ত্রী।

খেলতে গিয়ে চলন্ত ট্রেন থেকে পড়ে গেল শিশুকন্যা।

খেলতে গিয়ে চলন্ত ট্রেন থেকে পড়ে গেল শিশুকন্যা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৯:০৬
Share: Save:

ট্রেনের কামরায় বসার জায়গা না পাওয়ায় স্ত্রী, মেয়েকে নিয়ে দরজার সামনে বসেছিলেন এক যুবক। সেখানে খেলতে খেলতেই চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়েছিল যুবকের তিন বছরের কন্যা। তাঁকে বাঁচাতে গিয়ে চলন্ত ট্রেন থেকেই ঝাঁপ দেন ওই যুবক। এই ঘটনায় বাবা ও মেয়ে, দু’জনেরই মৃত্যু হয়েছে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মির্জামুরাদ থানা এলাকায়।

সংবাদ সংস্থা সূত্রে খবর, বিহারের দ্বারভাঙার বাসিন্দা ৩২ বছর বয়সি হিরা রায়িন কর্মসূত্রে দিল্লিতে থাকতেন। শনিবার স্ত্রী, কন্যা ও শ্যালককে নিয়ে নয়াদিল্লি থেকে স্বতন্ত্রতা সেনানি এক্সপ্রেসে করে দ্বারভাঙার উদ্দেশে রওনা দিয়েছিলেন তিনি। কিন্তু ট্রেনের সাধারণ কামরায় জায়গা না হওয়ায় তাঁর স্লিপার কোচে যান। সেখানে তাঁদের জন্য আসনের ব্যবস্থা করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন টিকিট পরীক্ষক। কিন্তু বসার আসন না থাকায় ট্রেনের স্লিপার কোচের দরজার সামনে বসেছিলেন তাঁরা। সেখানে খেলছিল যুবকের শিশুকন্যা রোজি।

খেলতে গিয়েই চলন্ত ট্রেন থেকে পড়ে যায় শিশুটি। মেয়েকে বাঁচাতে সঙ্গে সঙ্গে ট্রেন থেকে ঝাঁপ দেন ওই যুবক। এই দৃশ্য দেখে তৎক্ষণাৎ চেন টেনে ট্রেন থামান যুবকের স্ত্রী। তার পরই দুর্ঘটনাস্থলে ছুটে যান অন্য যাত্রীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে শিশুর। যুবককে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

এই ঘটনার জেরে প্রায় আধ ঘণ্টা দাঁড়িয়ে ছিল ট্রেনটি। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE