Advertisement
২০ এপ্রিল ২০২৪
Viral Videos

গর্তে পড়ে দুর্ঘটনা, সেখানেই বসে বিক্ষোভ বেঙ্গালুরুর স্কুটিচালকের

রবিবার ভোর ৬টায় প্রায় একই ধরনের দুর্ঘটনা ঘটে ওই স্কুটিচালকের। অভিযোগ, আর্দশ থিয়েটারের উল্টো দিকের রাস্তায় দুর্ঘটনার পর ওই ব্যক্তিকে সাহায্যে করতে কেউ এগিয়ে আসেননি।

দুর্ঘটনাস্থলের সামনে রাস্তায় বসে অভিনব প্রতিবাদ বেঙ্গালুরুর এক স্কুটিচালকের।

দুর্ঘটনাস্থলের সামনে রাস্তায় বসে অভিনব প্রতিবাদ বেঙ্গালুরুর এক স্কুটিচালকের। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৭:২৭
Share: Save:

বেহাল রাস্তার গর্তে পড়ে দুর্ঘটনার পর সেখানেই বিক্ষোভ দেখাতে বসে পড়লেন বেঙ্গালুরুর এক স্কুটিচালক। এই অভিনব প্রতিবাদের ভিডিয়ো ভাইরাল হতেই বেঙ্গালুরু পুরনিগম-সহ কর্নাটক সরকারের বিরুদ্ধে সরব হয়েছে নাগরিকমঞ্চ। তাদের দাবি, বেঙ্গালুরুর রাস্তায় নেমে নিত্য দিন লড়াই করতে হয় শহরবাসীকে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, বেঙ্গালুরুর রাস্তায় প্রায়শই দুর্ঘটনার কবলে পড়েন সেখানকার বাসিন্দারা। শুক্রবারও শহরের রাস্তায় একটি গর্তে পড়ে উল্টে গিয়েছেন এক মোটরচালক। এর পর রবিবার ভোর ৬টায় প্রায় একই ধরনের দুর্ঘটনা ঘটে ওই স্কুটিচালকের। ‘স্পিক আপ বেঙ্গালুরু’ নামে এক নাগরিক সংগঠনের অভিযোগ, আদর্শ থিয়েটারের উল্টো দিকের রাস্তায় দুর্ঘটনার পর ওই ব্যক্তিকে সাহায্য করতে কেউ এগিয়ে আসেননি। এর পর রাস্তায় বসে প্রতিবাদ জানাতে থাকেন আহত স্কুটিচালক।

ওই এলাকাটি সিভি রমণ নগর বিধানসভা কেন্দ্রের অধীনে পড়ে। ভাইরাল ভিডিয়োটি শেয়ার করে তাতে সিভি রমণ নগরের বিধায়ক এস রঘুকেও ট্যাগ করেছে ‘স্পিক আপ বেঙ্গালুরু’। তাদের কটাক্ষ, ‘‘সিভি রমণ নগর বিধানসভার বিধায়ক রঘুর সৌজন্যে প্রতি দিন জীবনসংগ্রাম করছেন বেঙ্গালুরুর বাসিন্দারা।’’ অভিযোগ, সমাজমাধ্যমে এই ঘটনা নিয়ে সমালোচনা শুরু হতেই ওই গর্তটি তড়িঘড়ি বুজিয়ে ফেলে বৃহৎ বেঙ্গালুরু মহানগর পালিকা (বিবিএমপি)।

টুইটারে আর একটি পোস্টে কর্নাটক সরকারকে ট্যাগ করে নাগরিক সংগঠনটির দাবি, ‘‘বেহাল রাস্তার সমস্যা ৩ ভাবে মেটাবেন শহর কর্তৃপক্ষ। ১) যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শহরে পা রাখবেন। ২) যখন গর্তে পড়ে কারও মৃত্যু হবে এবং ৩) যখন কোনও আহত ব্যক্তি গর্তের সামনে বসে প্রতিবাদ করবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE