Advertisement
০৬ মে ২০২৪
Dog

মুক্তিপণ হিসাবে পোষা কুকুরটি চাই! মালিককে অপহরণ করে দাবি জানাল অপহরণকারী দল

বুধবার সন্ধ্যায় তিন জন এসে রাহুলের কাছে দাবি করেন, পোষ্য আর্জেন্টিনোকে তাঁদের হাতে তুলে দিতে হবে। রাহুল রাজি না হওয়ায় তাঁকে অপহরণ করার অভিযোগ ৩ জনের বিরুদ্ধে।

আর্জেন্টিনো না দেওয়ায় মালিককেই অপহরণ গ্রেটার নয়ডায়।

আর্জেন্টিনো না দেওয়ায় মালিককেই অপহরণ গ্রেটার নয়ডায়। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গ্রেটার নয়ডা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ১৯:১৮
Share: Save:

নজরে পোষ্য আর্জেন্টিনো। কিন্তু চাইলেই কি আর পাওয়া যায়! অনেক ভেবে শেষ পর্যন্ত আর্জেন্টিনো নামে কুকুরের মালিককেই অপহরণ করল একটি দল। মুক্তিপণ হিসাবে চাওয়া হল কুকুর। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডায়। পুলিশে জানানো হয়েছে এই খবর পেতেই অপহরণকারীরা কুকুরের মালিককে ছেড়ে দেয় রাস্তায়। সারা রাত হেঁটে বাড়িতে আর্জেন্টিনোর কাছে ফেরেন তিনি।

বুধবার সন্ধ্যা। গ্রেটার নয়ডার আলফা- ২ এলাকায় রাহুল প্রতাপের বাড়িতে হাজির ৩ জন। আলিগড়ের বাসিন্দা বিশাল কুমার, ললিত এবং মন্টির দাবি, রাহুলের পোষ্য আর্জেন্টিনোকে তাঁদের হাতে তুলে দিতে হবে। আগন্তুকদের এ হেন দাবি শুনে হতবাক রাহুল। কথায় কথায় শুরু হয়ে যায় ঝগড়া। রাহুলকে পাঁজাকোলা করে একটি কালো এসইউভিতে তুলে চম্পট দেন বিশাল, মন্টি, ললিতরা। পরে রাহুলের ফোন থেকে তাঁরা ফোন করে জানান, আর্জেন্টিনোকে দিতে হবে, না হলে খুন করা হবে রাহুলকে।

এই ঘটনার পর রাহুলের ভাই শুভম পুলিশে অভিযোগ করেন। খোঁজ খবর নিতে শুরু করে পুলিশ। এ দিকে পুলিশ তল্লাশি শুরু করেছে সেই খবর পৌঁছয় অপহরণকারীদের কাছেও। ভয় পেয়ে আলিগড়ের কাছেই একটি রাস্তায় রাহুলকে নামিয়ে দেওয়া হয়। সারা রাত হেঁটে আলিগড় থেকে গ্রেটার নয়ডায় নিজের বাড়িতে ফেরেন রাহুল।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অপহরণকারী ৩ জনের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। পোষ্যকে পাওয়ার জন্যই রাহুলকে অপহরণ করা হয়েছিল, না কি অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। খুব দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করা সম্ভব হবে বলে আশাপ্রকাশ করেছে পুলিশ। যাকে ঘিরে এত ঘটনা, সেই আর্জেন্টিনো কোন প্রজাতির কুকুর তা অবশ্য জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Greater Noida police Kidnap
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE