Advertisement
১৮ মে ২০২৪
Rajasthan

প্রেমিকার স্বামীকে খুন! দেহ ছ’টুকরো করে ছড়ালেন বাগানে, পুঁতলেন আমের চারাও

স্থানীয় থানায় পুত্রের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করতে গিয়েছিলেন যোগেন্দ্রের বাবা মিশ্রলাল মেঘওয়াল। ১১ জুলাই বাড়ি থেকে বেরিয়েছিলেন যোগেন্দ্র। তার পর আর বাড়ি ফেরেননি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জোধপুর শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ১১:৩৪
Share: Save:

দিল্লির শ্রদ্ধা হত্যাকাণ্ডের ছায়া এ বার রাজস্থানে। জঙ্গল থেকে মিলল মৃতদেহের টুকরো। শুধু তাই নয়, মৃতদেহের টুকরোগুলি যেখানে পুঁতে রাখা হয়েছে, সেখানে পোঁতা রয়েছে আম গাছের চারাও। ঘটনাটি রাজস্থানের পালি এলাকার। মৃতের নাম যোগেন্দ্র (৩৩)। পুলিশ সূত্রে খবর, স্ত্রীর প্রেমিকের হাতে খুন হয়েছেন যোগেন্দ্র। অভিযুক্তের নাম মদনলাল। মঙ্গলবার খুনের অভিযোগে পুলিশের হাতে ধরা পড়েন তিনি।

পুলিশ জানিয়েছে, স্থানীয় থানায় পুত্রের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করতে গিয়েছিলেন যোগেন্দ্রের বাবা মিশ্রলাল মেঘওয়াল। ১১ জুলাই বাড়ি থেকে বেরিয়েছিলেন যোগেন্দ্র। তার পর আর বাড়ি ফেরেননি বলে দাবি করেন মিশ্রলাল। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। তল্লাশি চালিয়ে যোগেন্দ্রের বাড়ি থেকে ১০০ মিটার দূরের একটি বাগানে কাটা হাত, পা এবং মাথার টুকরো খুঁজে পায় পুলিশ।

তার পর বাড়ির নিকটবর্তী জঙ্গল থেকে খুঁজে পাওয়া যায় মৃতদেহের একাধিক টুকরো। শনাক্ত করে দেখা যায় এই যোগেন্দ্রের মৃতদেহ। দেহটি ছ’টি টুকরো করে বাগান এবং জঙ্গলে ছড়িয়ে দেওয়া হয়েছে। এমন নৃশংস খুনের নেপথ্যে কে রয়েছেন তা নিয়ে তল্লাশি শুরু করে পুলিশ। তদন্তে নেমে মদনলালকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ চলাকালীন মদনলাল স্বীকার করেন যে যোগেন্দ্রের স্ত্রীর সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। তাই যোগেন্দ্রকে রাগের বশে খুন করেছেন। খুনের অভিযোগে পুলিশি হেফাজতে রয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan police Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE