Advertisement
৩০ এপ্রিল ২০২৪
UttarPradesh

তুতোবোনকে লুকিয়ে বিয়ে, সম্পর্ক মানেনি পরিবার, রাগে গুলি চালিয়ে নিজেকে শেষ করলেন যুবক

ঘটনাটি উত্তরপ্রদেশের রাজেসুলতানপুর এলাকার। যুবকের কাছে যে পিস্তলটি ছিল, তা বেআইনি বলে জানিয়েছে পুলিশ।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৯:৫০
Share: Save:

তুতোবোনকে গোপনে বিয়ে করেছিলেন এক যুবক। কিন্তু সেই সম্পর্ককে মান্যতা দেয়নি পরিবার। তার জেরেই পিস্তল দিয়ে গুলি চালিয়ে নিজেকে শেষ করলেন ওই যুবক। এই অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের রাজেসুলতানপুর এলাকায়। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম সন্দীপ (৩০)। অভিযোগ, লুকিয়ে তুতোবোনকে বিয়ে করেছিলেন ওই যুবক। বিয়ের পর তুতো বোনের বাড়িতে গিয়েছিলেন যুবক। সেখান থেকে তুতো বোনকে নিয়ে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন তিনি। কিন্তু পরিজনরা তাঁকে বাধা দেন বলে অভিযোগ। ওই সম্পর্ক মেনে নেয়নি পরিবার। তার পরই আচমকা পিস্তল বার করে গুলি চালিয়ে আত্মঘাতী হন ওই যুবক, এমনই দাবি পরিজনদের।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গুলি চালানোর ঘটনার কিছু ক্ষণ আগেই বিয়ের ভিডিয়ো ফেসবুকে আপলোড করেছিলেন ওই যুবক। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কারও বিরুদ্ধে পদক্ষেপ করা হয়নি। যুবকের কাছে যে পিস্তলটি ছিল, তা বেআইনি বলে দাবি করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

uttarpradesh Death Love Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE