Advertisement
০৪ মে ২০২৪
Beaten to death

‘আমি শিব, আয় তোকে মুক্তি দিই’, ৮৫ বছরের বৃদ্ধাকে বেধড়ক মেরে খুন করলেন মত্ত বৃদ্ধ!

অভিযুক্তের নাম প্রতাপ সিংহ। তিনি মত্ত অবস্থায় শুধু শুধু এক বৃদ্ধাকে ছাতা দিয়ে বেধড়ক পেটান বলে অভিযোগ। মারের চোটে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই বৃদ্ধার। ভাইরাল ভিডিয়ো দেখে অভিযুক্তের খোঁজ শুরু করে রাজস্থান পুলিশ।

beaten to death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
উদয়পুর শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৮:৫১
Share: Save:

অশীতিপর বৃদ্ধাকে বেধড়ক পেটাচ্ছেন এক বৃদ্ধ। তাঁকে আটকানোর চেষ্টা করছেন কেউ কেউ। কিন্তু বৃদ্ধ বেপরোয়া। তিনি পিটিয়েই চলেছেন। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। মারের দৃশ্য দেখে শিউরে উঠেছেন সকলে। শেষমেশ মারাই গিয়েছেন ওই বৃদ্ধা। অন্য দিকে, অভিযুক্তকে পাকড়াও করতে তিনি বলেন, ‘‘আমি শিবের অবতার। যাকে মেরেছি, তাকে আসলে নতুন জীবন দেব।’’ নিজের কৃতকর্মের জন্য এতটুকুও অনুতপ্ত নন ওই বৃদ্ধ। ঘটনাটি রাজস্থানের উদয়পুর জেলার। শনিবার সাইরা থানা এলাকায় ওই খুনের ঘটনায় রবিবার গ্রেফতার হন অভিযুক্ত।

একাধিক প্রতিবেদনে প্রকাশ, অভিযুক্তের নাম প্রতাপ সিংহ। তিনি মত্ত অবস্থায় শুধু শুধু এক বৃদ্ধাকে ছাতা দিয়ে বেধড়ক পেটান বলে অভিযোগ। মারের চোটে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই বৃদ্ধার। ভাইরাল ভিডিয়ো দেখে অভিযুক্তের খোঁজ শুরু করে রাজস্থান পুলিশ। উদয়পুর জেলার পুলিশ সুপার ভুবন ভূষণ সংবাদমাধ্যমকে বলেন, ‘‘অভিযুক্তকে ইতিমধ্যে আমরা গ্রেফতার করেছি। উনি মদ্যপান করে এক বৃদ্ধাকে খুন করেছেন বলে অভিযোগ উঠেছে। মৃতার দেহের ময়নাতদন্ত হয়েছে। যোগাযোগ করা হয়েছে তাঁর পরিবারের সঙ্গে।’’ পুলিশ সুপার আরও বলেন, ‘‘আকণ্ঠ মদ্যপান করে বাড়ি ফিরছিলেন অভিযুক্ত। রাস্তায় ওই অশীতিপর বৃদ্ধার সঙ্গে দেখা হয় বৃদ্ধের। ৮৫ বছরের বৃদ্ধাকে তিনি বলেন, ‘‘আমি শিবের অবতার। তোকে নতুন জীবন দেব আয়।’’ এর পরই শুরু হয় মারধর।’’

অন্য দিকে, এই মারধর যখন চলছে, তখন তা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছিলেন চার জন। কেউ কেউ ভিডিয়ো করেন। জিজ্ঞাসাবাদের জন্য তাঁদের আটক করেছে পুলিশ। তবে পুলিশ জানাচ্ছে, ওই চার জনের মধ্যে দুই নাবালক তবুও বাধা দেওয়ার চেষ্টা করেছিল অভিযুক্তকে। কিন্তু মদ্যপ বৃদ্ধকে রুখতে পারেনি তারা। ইতিমধ্যে অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারা-সহ একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Beaten to death Rajsthan Drunkard
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE