Advertisement
০২ মে ২০২৪
Rujira Banerjee

তারকেশ্বর মন্দিরে পুজো দিলেন অভিষেক-জায়া রুজিরা, চিকিৎসার কারণে ভিন্‌দেশে তৃণমূল নেতা

দুধপুকুরে হাত-পা ধুয়ে মন্দিরের গর্ভগৃহের বাইরে থেকে পুজো দেন রুজিরা। মন্দিরের বিভিন্ন চত্বর ঘুরে বেলা ১২টায় পুজো দিয়ে বেরোন অভিষেক-পত্নী।

Rujira

তারকেশ্বর মন্দিরে রুজিরা বন্দ্যোপাধ্যায় (আকাশি রঙের কুর্তিতে মাঝখানে)। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তারকেশ্বর শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৭:৩৬
Share: Save:

তারকেশ্বর মন্দিরে পুজো দিয়ে গেলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়। রবিবার সকাল সাড়ে ১১টা নাগাদ তারকেশ্বর মন্দিরে আসেন রুজিরা। আঁটসাঁট পুলিশি নিরাপত্তা ছিল মন্দির চত্বরে। অভিষেক পত্নীর সঙ্গে ছিলেন তারকেশ্বর পুরসভার চেয়ারম্যান উত্তম কুণ্ডু-সহ বেশ কয়েক জন তৃণমূল কাউন্সিলর।

দুধপুকুরে হাত-পা ধুয়ে মন্দিরের গর্ভগৃহের বাইরে থেকে পুজো দেন রুজিরা। প্রায় আধ ঘন্টা মন্দিরে সময় কাটান তিনি। মন্দিরের বিভিন্ন চত্বর ঘুরে বেলা ১২টায় সেখান থেকে বেরিয়ে যান অভিষেক-পত্নী। স্থানীয় তৃণমূল নেতারা জানাচ্ছেন, পরিবারের মঙ্গলকামনা করে পুজো দিয়েছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের স্ত্রী। প্রসঙ্গত, দীর্ঘ দিন ধরে চোখের সমস্যায় ভুগছেন অভিষেক। চোখের চিকিৎসা করাতে তিনি আমেরিকা গিয়েছেন।

অন্য দিকে, শ্রাবণ মাসে তারকেশ্বর মন্দিরে লক্ষ লক্ষ পুণ্যার্থীর ভিড় জমে তারকেশ্বরে। শ্রাবণ মাস শিবের জন্ম মাস বলে ধরা হয়। আর সোমবারকে ধরা হয় শিবের জন্মবার। তাই শ্রাবণ মাসের রবি এবং সোমবার ভিড় উপচে পড়ে হুগলি জেলার এই মন্দিরে। তারকেশ্বর-বৈদ্যবাটি রোডে পুণ্যার্থীদের প্রচণ্ড ভিড় ছিল। তাই চাঁপাডাঙা হয়ে তারকেশ্বর মন্দিরে আসেন রুজিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rujira Banerjee Tarakeswar Temple Abhishek Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE