Advertisement
২০ মে ২০২৪
Smoking

ধূমপানরত দুই মহিলার দিকে তাকিয়েছিলেন! এই ‘অপরাধ’-এ যুবককে কুপিয়ে খুন নাগপুরে

পুলিশ জানিয়েছে, মহালক্ষ্মী নগরে একটি পানের দোকানের সামনে ধূমপান করছিলেন জয়শ্রী পানঝাড়ে এবং তাঁর বন্ধু সবিতা সায়রে। তখন দোকানে সিগারেট কিনতে আসেন রঞ্জিত রাঠৌড় নামে ওই যুবক।

image of dead man

নিহত রঞ্জিত রাঠৌড়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১৮:২০
Share: Save:

দু’জন মহিলা ধূমপান করছিলেন। অভিযোগ, তাঁদের দিকে তাকিয়ে ছিলেন ২৮ বছরের যুবক। পুলিশ জানিয়েছে, সে কারণে তাঁকে কুপিয়ে খুন করা হয়েছে। শনিবার রাতে নাগপুরে এই ঘটনা হয়েছে।

পুলিশ জানিয়েছে, মহালক্ষ্মী নগরে একটি পানের দোকানের সামনে ধূমপান করছিলেন জয়শ্রী পানঝাড়ে এবং তাঁর বন্ধু সবিতা সায়রে। তখন দোকানে সিগারেট কিনতে আসেন রঞ্জিত রাঠৌড় নামে ওই যুবক। অভিযোগ, দুই মহিলার দিকে তাকিয়ে ছিলেন তিনি। সেই নিয়ে শুরু হয় বিবাদ। হাতাহাতি পর্যন্ত গড়ায়।

রঞ্জিত একটি ভিডিয়ো তুলেছেন। তাতে দেখা গিয়েছে, তাঁকে হেনস্থা করছেন ৩০ বছরের জয়শ্রী। তাঁর মুখে সিগারেটের ধোঁয়া ছাড়ছেন। এর পরেই নিজের এক বন্ধু আকাশ রাউতকে ফোন করে ডাকেন জয়শ্রী। তিনি এসে রঞ্জিতকে কোপাতে থাকেন। ওই এলাকায় বসানো সিসি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা।

পান দোকানের মালিক লক্ষ্মণ তাওড়ে জানিয়েছেন, জয়শ্রী যখন বন্ধুকে ফোন করে ডাকেন, তখন দোকান বন্ধ করে পালিয়ে যান তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পৌঁছয় পুলিশ। রঞ্জিতকে হাসপাতালে ভর্তি করানো হয়। যদিও সেখানে মৃত্যু হয়েছে তাঁর। পুলিশের তরফে জানানো হয়েছে, জয়শ্রী, সবিতা এবং আকাশকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE