Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Indore man kills daughter

চকোলেট চাই! আট বছরের মেয়ের বায়না সামলাতে না পেরে পাথর দিয়ে পিটিয়ে-পিটিয়ে খুন করলেন বাবা

ইনদওরের ডিসিপি রাজেশকুমার সিংহ বলেন, ‘‘জেরায় অভিযুক্ত দাবি করেছেন, খেলনা, চকোলেটের জন্য মেয়ে নিত্য বায়না করত। সেই বায়নায় অতিষ্ঠ হয়ে গিয়েই তিনি নিজের আট বছরের মেয়েকে খুন করেন।’’

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ইনদওর শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ০৮:৫৮
Share: Save:

আট বছরের ছোট মেয়ে নিত্যই চকোলেট, খেলনার জন্য বায়না করত। কিন্তু মেয়েকে তা কিনে দেওয়ার রেস্ত ছিল না বাবার। বায়না থামাতে তাই মেয়েকেই খুন করলেন মাদকাসক্ত বাবা। সোমবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইনদওরে। পুলিশ অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে।

জানা গিয়েছে, শনিবারও প্রতিদিনের মতোই খেলনা, চকোলেটের বায়না জুড়েছিল মেয়ে। মাদকাসক্ত বাবা তাতেই মেজাজ হারান। মেয়েকে নিয়ে চলে যান একটি নির্মিয়মাণ বিল্ডিংয়ে। সেখানে পড়ে থাকা টাইলসের টুকরো দিয়ে মাথায় মেরে-মেরে মেয়েকে খুন করেন তিনি।

ইনদওরের ডেপুটি কমিশনার অফ পুলিশ রাজেশকুমার সিংহ বলেন, ‘‘জেরায় অভিযুক্ত দাবি করেছেন, তিনি পরিবার নিয়ে অত্যন্ত দারিদ্রের মধ্যে দিন কাটান। তার মধ্যে মেয়ের নিত্য বায়না। পুলিশকে জানিয়েছেন, মেয়ের বায়নায় অতিষ্ঠ হয়ে গিয়েই তিনি খুন করেন।’’

৩৭ বছর বয়সি অভিযুক্তের স্ত্রী তিন বছর আগেই বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন। তিনি মন্দিরের সামনে ভিক্ষাবৃত্তি করতেন। পুলিশ অভিযুক্তের বাড়িতে তল্লাশি চালিয়ে একটি ভোটার আইকার্ড উদ্ধার করেছে। তবে রেশন কার্ড মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder arrest Drug Addict
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE