Advertisement
০৩ মে ২০২৪
Son Killed His Mother

মদ কেনার টাকা দেননি, রাগের বশে মাকেই খুন করে ফেললেন তরুণ

রাগের বশে মায়ের সঙ্গে ঝগড়া শুরু করেন দানেশ্বর। হাতের কাছে শাবল দেখতে পেয়ে তা দিয়ে মায়ের মাথায় আঘাত করেন তিনি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৩ ১১:৩৩
Share: Save:

বড়দিন তার পর আবার নতুন বছর আগমনের। উৎসবের মরসুমে উদ্‌যাপন করতে সুরাপান করতে চেয়েছিলেন তরুণ। মদ খেতে চান বলে মায়ের কাছে টাকাও চেয়েছিলেন। কিন্তু মদ কেনার টাকা দিতে আপত্তি জানানোয় মাকে রাগের বশে খুন করে দেন তরুণ। শুক্রবার এই ঘটনাটি মহারাষ্ট্রের লাটুর জেলার সাতালা গ্রামে ঘটেছে। মৃতের নাম সঙ্গীতা নাথরাও মুন্ডে (৪০)। ২৩ বছর বয়সি অভিযুক্তের নাম দানেশ্বর নাথরাও মুন্ডে। রবিবার খুনের অভিযোগে দানেশ্বরকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মদ কেনার জন্য সঙ্গীতার কাছে টাকা চেয়েছিলেন দানেশ্বর। কিন্তু ছেলেকে টাকা দিতে আপত্তি জানান সঙ্গীতা। রাগের বশে মায়ের সঙ্গে ঝগড়া শুরু করেন দানেশ্বর। হাতের কাছে শাবল দেখতে পেয়ে তা দিয়ে মায়ের মাথায় আঘাত করেন তিনি। ঘটনাস্থলে মৃত্যু হয় সঙ্গীতার। পুলিশের দাবি, রক্তাক্ত অবস্থায় ঘরের ভিতর মায়ের দেহ ফেলে ঘরের দরজা বন্ধ করে পালিয়ে যান দানেশ্বর। ঘটনার এক দিন পর দানেশ্বরকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে পুলিশি হেফাজতেই রয়েছেন অভিযুক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra kill Alcohol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE