Advertisement
০৪ মে ২০২৪
Delhi Metro

বালিশ, চাদর নিয়ে মেট্রোয় উঠলেন তরুণ, তার পর যা করলেন, দেখে হতবাক লোকজন

সমাজমাধ্যমে ভিডিয়ো দেখে জানা গিয়েছে, ওই যুবকের নাম মোহিত গওহর। নিজের ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করেছেন তিনি।

ভিডিয়োতে দেখা গিয়েছে চাদর, বালিশ নিয়ে মেট্রোয় উঠে আসনে টানটান হয়ে ঘুমিয়ে পড়লেন এক যুবক।

ভিডিয়োতে দেখা গিয়েছে চাদর, বালিশ নিয়ে মেট্রোয় উঠে আসনে টানটান হয়ে ঘুমিয়ে পড়লেন এক যুবক। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৯:১২
Share: Save:

রোজ লক্ষ লক্ষ যাত্রী উঠছেন। তার পর কোনও এক স্টেশনে নেমেও যাচ্ছেন। সেটাই স্বাভাবিক। তবে সব সময় মেট্রো সফর এতটাও সাদামাটা থাকে না। সম্প্রতি দিল্লি মেট্রোর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে, চাদর, বালিশ নিয়ে মেট্রোয় উঠে আসনে টানটান হয়ে ঘুমিয়ে পড়লেন এক যুবক। আনন্দবাজার অনলাইন ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

সমাজমাধ্যমে ভিডিয়ো দেখে জানা গিয়েছে, ওই যুবকের নাম মোহিত গওহর। নিজের ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করেছেন তিনি। তাতে দেখা গিয়েছে, চাদর এবং বালিশ হাতে মেট্রোয় উঠেছেন ওই যুবক। আসনে বালিশ রেখে তাতে মাথা দিয়ে শুয়ে পড়েন মোহিত। গায়ে জড়িয়ে নেন চাদর। সেই দেখে হতবাক আশপাশের যাত্রীরা। সেই ছবিও ধরা প়ড়েছে ভিডিয়োতে। দেখা যাচ্ছে, কেউ মুখ টিপে হাসছেন। কেউ বিস্মিত হয়ে তাকিয়ে রয়েছেন। কেউ আবার তাকিয়েও দেখছেন না।

এর আগে দিল্লি মেট্রোর বেশ কিছু ভিডিয়ো ভাইরাল হয়। মাস কয়েক আগে এক তরুণ, তরুণীর ভিডিয়ো ভাইরাল হয়। তাতে দেখা গিয়েছিল, তরুণকে একের পর এক চড় মারছেন তরুণী। একটি টিশার্ট কেনা নিয়ে ঝগড়া শুরু হয় তাঁদের। একটি নামী বিপণি থেকে এক হাজার টাকা দিয়ে টিশার্ট কিনেছিলেন তরুণী। দাম শুনে মানতে চাননি তরুণ। চিৎকার করে ওঠেন। সেই নিয়ে বিবাদের জেরে তরুণকে একের পর এক চড় মারেন তরুণী।

তার আগে মেট্রো স্টেশনে জন্মদিন পালন করে গ্রেফতার হয়েছিলেন ইউটিউবার গৌরব তানেজা। স্ত্রীর অনুরোধে ভক্তদের ডেকে জন্মদিন পালন করেন। কোভিড বিধি ভঙ্গের অভিযোগে প্রথমে তাঁকে আটক করা হয়। পরে গ্রেফতার হন। যদিও কয়েক ঘণ্টা পর জামিন পান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Metro Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE