Advertisement
০২ মে ২০২৪
New Delhi

‘ম্যাট্রিমনিয়াল সাইট’ থেকে আলাপ, হবু স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার পর খুনের হুমকির অভিযোগ

ব্যক্তিগত ছবি এবং ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও তরুণীকে দিয়েছেন ওই অভিযুক্ত। তরুণীর অভিযোগের ভিত্তিতে তল্লাশি শুরু করেছে পুলিশ।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ০৯:২৯
Share: Save:

২৪ বছরের এক তরুণীকে খুনের হুমকি দেওয়ার পাশাপাশি যৌন হেনস্থার অভিযোগ দায়ের হল এক তরুণের বিরুদ্ধে। রবিবার ২৭ বছরের ওই তরুণের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ২০১৯ সালে ‘ম্যাট্রিমনিয়াল সাইট’-এর মাধ্যমে অভিযুক্ত তরুণের সঙ্গে আালাপ হয়েছিল তরুণীর। বহু বছর সম্পর্কে থাকার পর তাঁকে হঠাৎ খুনের হুমকি দিতে শুরু করেন ওই তরুণ, এমনটাই তরুণীর দাবি। ব্যক্তিগত ছবি এবং ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও তরুণীকে দিয়েছেন ওই অভিযুক্ত। তরুণীর অভিযোগের ভিত্তিতে তল্লাশি শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত তরুণ নয়ডার বাসিন্দা।

পুলিশি জিজ্ঞাসাবাদের সময় তরুণী জানান, তরুণের সঙ্গে প্রথম আলাপ হওয়ার সময় তিনি দিল্লির বিমানবন্দরে কর্মরত ছিলেন। পেশায় ব্যবসায়ী— এই পরিচয় নিয়ে ‘ম্যাট্রিমনিয়াল সাইট’-এ দু’জনের আলাপ হয় বলে তরুণীর দাবি। তার পর থেকে অধিকাংশ সময় তরুণীর দিল্লির ফ্ল্যাট অথবা উত্তরপ্রদেশের মথুরায় তরুণীর বাড়িতে যাতায়াত লেগে থাকত ওই তরুণের।

তরুণীর অভিযোগ, ২০২০ সালের সেপ্টেম্বর মাসে মথুরার বাড়িতে একা ছিলেন তরুণী। সেই সুযোগে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন ওই তরুণ। তার পর একাধিক বার তরুণীর সঙ্গে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হয়েছিলেন ওই তরুণ। পুলিশের কাছে তরুণীর দাবি, ২০২২ সালের নভেম্বর মাসে তিনি নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। না জানিয়ে ওষুধ খাইয়ে তরুণীর গর্ভপাত করানো হয় বলে তরুণের বিরুদ্ধে অভিযোগ তোলেন তিনি। অভিযোগ, চলতি বছরের গোড়ার দিক থেকে নাকি তাঁর উপর নানা রকম শারীরিক এবং মানসিক অত্যাচার করতে শুরু করেন ওই তরুণ।

তরুণীর দাবি, তিনি যখন বিয়ে করার প্রসঙ্গ পাড়েন, তখন থেকেই তাঁকে খুনের হুমকি দিতে শুরু করেন ওই তরুণ। এমনকি পরিবারের সদস্যদেরকেও প্রাণে মেরে ফেলে দেবেন বলে তরুণীকে ভয় দেখান তরুণ। অভিযোগ, তরুণীর ব্যক্তিগত কিছু ছবি এবং ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয়ও দেখানো হয়েছে তাঁকে। পুলিশ জানিয়েছে যে তারা তরুণীর অভিযোগের ভিত্তিতে তল্লাশি অভিযান শুরু করে দিয়েছে। অভিযুক্ত ধরা পড়লেই তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Noida Mathura police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE