Advertisement
০৬ মে ২০২৪
rape

পুলিশ সেজে ব্ল্যাকমেল, দিল্লিতে তরুণীকে তাঁর বাড়ির কাছেই ধর্ষণ যুবকের

পুলিশ সূত্রে খবর, গত ৭ জুলাই ঘটনাটি ঘটেছে। ওই দিন তরুণী তাঁর প্রেমিকের সঙ্গে গাড়িতে করে ঘুরতে বেরিয়েছিলেন। তাঁদের দু’জনের ছবি এবং ভিডিয়ো মোবাইলের ক্যামেরাবন্দি করেন সোলাঙ্কি।

Representational Image

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১১:৪২
Share: Save:

পুলিশ সেজে কলেজপড়ুয়া এক তরুণীকে তাঁর বাড়ির কাছেই ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। গত সপ্তাহে ঘটনাটি ঘটেছে দিল্লির প্রশান্ত বিহারে। বৃহস্পতিবার অভিযুক্ত যুবক রবি সোলাঙ্কিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গত ৭ জুলাই ঘটনাটি ঘটেছে। ওই দিন তরুণী তাঁর প্রেমিকের সঙ্গে গাড়িতে করে ঘুরতে বেরিয়েছিলেন। তাঁদের দু’জনের ছবি এবং ভিডিয়ো মোবাইলের ক্যামেরাবন্দি করেন সোলাঙ্কি। তরুণী এবং তাঁর প্রেমিক যেখানে যেখানে গিয়েছিলেন, বাইকে করে তাঁদের অনুসরণ করেন সোলাঙ্কি।

ওই দিন সন্ধ্যাবেলায় তরুণীকে তাঁর আবাসনের সামনে ছেড়ে দিয়ে চলে যান প্রেমিক। সেই সময়ও তরুণীকে অনুসরণ করেন সোলাঙ্কি। তরুণী আবাসনে ঢুকে যান। তাঁর পিছু নেন সোলাঙ্কি। অভিযোগ, এর পরই আবাসনের সিঁড়িতে তরুণীর পথ আটকে দাঁড়ান তিনি। নিজেকে পুলিশ পরিচয় দেন। তার পর তরুণী এবং তাঁর প্রেমিকের ছবি, ভিডিয়ো দেখিয়ে ফাঁস করে দেওয়ার হুমকি দেখাতে থাকেন।

শুধু তাই-ই নয়, তরুণী প্রতিবাদ করলে, তাঁকে মারধর করেন। সঙ্গে শাসান, আটকানোর চেষ্টা করলে ওই ছবি এবং ভিডিয়ো সমাজমাধ্যমে ফাঁস করে দেবেন। অভিযোগ, তার পরই তরুণীকে ধর্ষণ করেন এবং ঘটনাস্থল ছেড়ে পালান। এই ঘটনার পর তরুণী তাঁর প্রেমিককে বিষয়টি জানান। তার পর তাঁরা দু’জনে পুলিশের কাছে অভিযোগ জানান। পুলিশ অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করে। মহিলার বয়ানের ভিত্তিতে অভিযুক্তের ছবি আঁকানো হয়। সেই ছবি সমস্ত থানায় পাঠানো হয়। আবাসন এবং তার আশপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পর অভিযুক্তকে চিহ্নিত করে পুলিশ। বৃহস্পতিবার অভিযান চালিয়ে সোলাঙ্কি গ্রেফতার করে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE