Advertisement
০৫ মে ২০২৪
Court

খনি ব্যবসায় ক্ষতি, কোর্ট চত্বরে গায়ে আগুন ব্যবসায়ীর, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে

অজমের জেলা আদালত চত্বরে এক ব্যক্তি গায়ে পেট্রল ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন। তাঁকে দ্রুত উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু কেন তিনি এই কাণ্ড করলেন তা এখনও অজানা।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ২০:০৭
Share: Save:

রাজস্থানের একটি জেলা আদালত চত্বরে পেট্রল ঢেলে গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন এক ব্যক্তি। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনাস্থল অজমেরের জেলা আদালত চত্বর।

পুলিশ সূত্রে খবর, ৩২ বছর বয়সি অমিত গৌতমের শরীরের ৬০ থেকে ৭০ শতাংশ পুড়ে গিয়েছে। এই ঘটনা দেখতে পেয়েই আদালত চত্বরে উপস্থিত লোকজন অমিতকে নিয়ে স্থানীয় জেএলএন হাসপাতালে নিয়ে যান। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। ঘটনাস্থলে উপস্থিত ছিল পুলিশও। তবে এ ব্যাপারে এখনও পর্যন্ত কোনও এফআইআর দায়ের হয়নি।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, বেশ কিছু দিন ধরেই অমিত হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন। তিনি আরও কয়েক জন অংশীদারের সঙ্গে খনির ব্যবসা করতেন। কিন্তু ব্যবসায় ক্ষতির মুখে পড়েন তাঁরা। এমনকি, টাকাপয়সা নিয়েও অংশীদারদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েছিলেন বলে জানতে পেরেছে পুলিশ। তবে ঘটনার পর থেকে এখনও পর্যন্ত অমিতের সঙ্গে কথা বলতে পারেনি পুলিশ। তাঁর শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হচ্ছে। পুলিশ জানিয়েছে, অমিত একটু সুস্থ হলেই তাঁর সঙ্গে কথা বলা হবে। তার পরেই তাঁর আত্মঘাতী হওয়ার চেষ্টার কারণ সম্পর্কে ধোঁয়াশা কাটবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Court Ajmer Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE