Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Couple

নববধূকে গুলি করে খুন করে নিজেও চরম সিদ্ধান্ত নিলেন স্বামী, থামাতে গিয়ে গুলিবিদ্ধ আরও এক

পাঁচ মাস আগে নাসিমের সঙ্গে বিয়ে হয় নার্গিসের। কিন্তু দু’জনের সংসার সুখের হয়নি। নিত্যই স্বামী, স্ত্রীতে ঝগড়া, ঝামেলা লেগেই থাকত। তা চরমে পৌঁছয় শুক্রবার।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৮:০২
Share: Save:

মাস পাঁচেক আগে উত্তরপ্রদেশের নাসিমের সঙ্গে বিয়ে হয়েছিল নার্গিসের। কিন্তু বিয়ের পর থেকেই দু’জনের মধ্যে ঝগড়া, ঝামেলা চলছিল। সেই ঝগড়াই চরমে পৌঁছয় শুক্রবার। রাগের মাথায় স্ত্রীকে গুলি করে খুন করলেন স্বামী। তার পর নিজেও আত্মঘাতী হলেন। দু’জনের ঝগড়া থামাতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন তাঁদেরই এক প্রতিবেশীও।

পুলিশ সূত্রে খবর, পাঁচ মাস আগে সাদ্দাম নামে এক ব্যক্তির মধ্যস্থতায় বিয়ে হয়েছিল নাসিম এবং নার্গিসের। কিন্তু পশ্চিম এশিয়ায় গাড়িচালকের কাজ করা নাসিমের সঙ্গে কিছুতেই বনিবনা হচ্ছিল না স্ত্রী নার্গিসের। দু’জনের মধ্যে নিত্যই ঝগড়া, ঝামেলা লেগেই থাকত। শুক্রবার তা চরমে পৌঁছয়। দম্পতি ঝগড়া করতে করতেই হেস্তনেস্ত করতে ছুটে যান প্রতিবেশী সাদ্দামের বাড়িতে। কিন্তু ঝামেলার আঁচ পেয়ে আগেই সাদ্দাম বাড়ি থেকে বেরিয়ে যান।

সাদ্দামের বাড়িতে গিয়ে তাঁকে না পেয়ে আরও খেপে ওঠেন নাসিম। অভিযোগ তখনই বন্দুক বার করে চিৎকার করতে থাকেন নাসিম। তাঁকে শান্ত করতে গিয়ে গুলিবিদ্ধ হন সাদ্দামের ভাই সাবির। তা দেখে ঘাবড়ে গিয়ে বাইকে স্ত্রীকে নিয়ে চম্পট দেন নাসিম। কিন্তু কিছু দূর গিয়েই বাইক থামিয়ে দেন তিনি। তার পর বন্দুক বার করে স্ত্রীকে পর পর গুলি করতে থাকেন। স্ত্রীর মৃত্যুর পর নিজেকেও গুলি করে শেষ করে দেন।

পুলিশ দু’টি দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। গুলিবিদ্ধ সাবিরকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Murder Fight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE