Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Crime

জিম থেকে ফেরার পথে যুবক খুন, গাড়ি থামিয়ে কাছ থেকে মাথায় গুলি করল দুষ্কৃতীরা, নয়ডায় হুলস্থুল

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম সুরজ ভান। গাড়িতে চালকের আসন থেকে বসে থাকা অবস্থায় তাঁর গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১৭:৫৫
Share: Save:

গাড়ির ভিতরেই খুন করা হল এক যুবককে। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে মাথায় গুলি করা হয় যুবককে। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের নয়ডার সেক্টর ১০৪-এ।

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের না সুরজ ভান। গাড়িতে চালকের আসন থেকে বসে থাকা অবস্থায় তাঁর গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। সুরজকে খুব কাছ থেকে মাথায় গুলি করা হয়েছে বলে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন। প্রতি দিনের মতো জিম সেরে নিজের গাড়ি চালিয়ে ফিরছিলেন সুরজ। সেই সময় তাঁর উপর হামলা চালায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আচমকাই বাইকে চেপে কয়েক জন দুষ্কৃতী আসে। সুরজের গাড়িটিকে ঘিরে ধরে। কিছু বিষয় নিয়ে বচসার পরই সুরজকে লক্ষ্য করে পর পর কয়েক রাউন্ড গুলি চালায়। তার পর আবার বাইক নিয়ে চম্পট দেয়। নয়ডার ডেপুটি পুলিশ কমিশনার (ডিসিপি) হরিশ্চন্দ্র জানিয়েছেন, জিম থেকে একাই ফিরছিলেন সুরজ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ব্যক্তিগত কোনও শত্রুতার জেরেই এই হামলা। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।

ডিসিপি আরও জানিয়েছেন, এই ঘটনার তদন্ত এবং দুষ্কৃতীদের দ্রুত গ্রেফতারের জন্য পুলিশের চারটি দল গঠন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Shot Dead Noida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE