Advertisement
১৭ মে ২০২৪
Broom

বাড়ির বাইরে যুবককে লক্ষ্য করে গুলি, আততায়ীদের তাড়াতে ঝাড়ু হাতে ছুটে এলেন মহিলা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হরিকিষেণ নামে এক ব্যক্তিকে নিশানা করে গুলি ছোড়া হয়েছিল। রবি বক্সারের খুনে জড়িত থাকার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

image of shooting

ঝাড়ু নিয়ে তাড়া মহিলার। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভিওয়ানি (হরিয়ানা) শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ২১:২৮
Share: Save:

দু’টি বাইকে চেপে এসেছিলেন চার জন। নিজের বাড়ির গেটের বাইরে দাঁড়িয়ে থাকা যুবককে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালান। তখনই ঝাড়ু হাতে চার জনের দিকে ছুটে যান এক মহিলা। হরিয়ানার ভিওয়ানির ঘটনা। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হরিকিষেণ নামে এক ব্যক্তিকে নিশানা করে গুলি ছোড়া হয়েছিল। রবি বক্সারের খুনে জড়িত থাকার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। লরেন্স বিষ্ণোইয়ের গোষ্ঠীর সঙ্গে হরিকিষেণের যোগ রয়েছে বলে সন্দেহ। তিন মাস আগেও হরিকিষেণকে খুনের ছক কষার অভিযোগে পাঁচ জনকে গ্রেফতার করেছিল পুলিশ।

সোমবার সকাল সাড়ে ৭টায় ভিওয়ানির ডাবর কলোনিতে গুলি চালানোর ঘটনা হয়েছে। অভিযুক্তদের ন’রাউন্ড গুলি চালাতে শোনা গিয়েছে। চারটি গুলি লেগেছে হরিকিষেণের। ভিডিয়োতে দেখা গিয়েছে, নিজের বাড়ির বাইরে দাঁড়িয়ে ছিলেন হরিকিষেণ। দু’টি বাইকে চেপে এসে তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়েন চার জন। কোনও মতে গেট খুলে বাড়ির ভিতরে ঢুকে যান তিনি। তা করতে গিয়ে পড়েও যান। তখন গেটের দিকে ছুটে আসেন এক অভিযুক্ত। গেট খুলে ঢোকার চেষ্টা করেন। সে সময় উল্টো দিক থেকে ঝাড়ু হাতে ছুটে আসেন এক মহিলা। তাড়া করেন অভিযুক্তদের। কোনও মতে পালিয়ে যান চার জন। মহিলাকে লক্ষ্য করে একটি গুলি ছুড়তেও দেখা যায়। যদিও গুলি লাগেনি মহিলার। তিনি হরিকিষেণের আত্মীয় কি না জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Broom Shoot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE