Advertisement
০৪ মে ২০২৪
Viral Video

মুঠো মুঠো নোট ছড়াচ্ছেন যুবক! কুড়োনোর হুড়োহুড়িতে স্তব্ধ যান চলাচল, প্রকাশ্যে ভিডিয়ো

বেঙ্গালুরুর কেআর মার্কেটের সেতুর উপর থেকে মঙ্গলবার আচমকাই ১০ টাকার নোট নীচের দিকে ফেলতে শুরু করেন এক যুবক। সেতুর নীচে নোট কুড়িয়ে নিতে অনেক লোক জড়ো হন। নোট কুড়িয়ে পকেটে ভরেছেন সকলে।

বেঙ্গালুরুর রাস্তায় হঠাৎ নোটবৃষ্টি।

বেঙ্গালুরুর রাস্তায় হঠাৎ নোটবৃষ্টি। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৪:৪৮
Share: Save:

আচমকা সেতুর উপর থেকে নোট ছড়িয়ে দিতে শুরু করলেন যুবক। নীচের দিকে ফেলে দিলেন মুঠো মুঠো নোট। ১০ টাকার সে সব নোট লুফে নিতে সেতুর নীচে ভিড় জমে গেল মুহূর্তে।

বেঙ্গালুরুর কেআর মার্কেটের সেতুর উপর থেকে মঙ্গলবার আচমকাই ১০ টাকার নোট নীচের দিকে ফেলতে শুরু করেন ওই যুবক। সেতুর নীচে নোট কুড়িয়ে নিতে অনেক লোক জড়ো হন। যে যেমন পারেন, নোট কুড়িয়ে নিয়ে পকেটে ভরেছেন।

এই ঘটনার একাধিক ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োগুলির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা গিয়েছে, যুবক গলায় একটি দেওয়াল ঘড়ি ঝুলিয়ে রেখেছেন। মুঠো মুঠো নোট ছড়িয়ে দিচ্ছেন নীচের দিকে।

নোট কুড়োনোর ভিড়ে এলাকায় যানজট সৃষ্টি হয়। বেশ কিছু ক্ষণের জন্য ট্র্যাফিক থমকে গিয়েছিল। কিন্তু যিনি এই কাণ্ড ঘটিয়েছেন, তাঁর খোঁজ পাওয়া যায়নি। পুলিশ জানিয়েছে, তারা যুবকের সন্ধান চালাচ্ছে। কেন তিনি এ ভাবে ব্যস্ত রাস্তার মাঝে ১০ টাকার নোট ছড়ালেন, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। যে নোট তিনি বিলিয়ে দিয়েছেন, তা আদৌ আসল কি না, সে বিষয়েও নিশ্চিত নয় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Bengaluru Currency Notes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE