Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murder

দশম শ্রেণির ছাত্রীকে কটূক্তি, প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে খুন হাওড়ায়, গ্রেফতার এক

নিহত বছর পঁয়ত্রিশের এক যুবক। তিনি শ্যামপুরের বাসিন্দা। তাঁর মেয়ে দশম শ্রেণির ছাত্রী। রবিবার সন্ধ্যায় মেয়েকে কটূক্তি করার প্রতিবাদ করায় তাঁর উপর হামলা হয় বলে অভিযোগ।

কটূক্তির প্রতিবাদ করায় খুনের অভিযোগ।

কটূক্তির প্রতিবাদ করায় খুনের অভিযোগ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৩:৪৭
Share: Save:

মেয়েকে কটূক্তির প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল এলাকারই জনা কয়েক যুবকের বিরুদ্ধে। এই ঘটনা ঘটেছে হাওড়ায়। ওই কাণ্ডে পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে। শুরু হয়েছে ঘটনার তদন্ত। মূল অভিযুক্তরা দুই ভাই বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। অভিযুক্তদের এক জনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত ব্যক্তি বছর পঁয়ত্রিশের এক যুবক। তাঁর মেয়ে দশম শ্রেণির ছাত্রী। অভিযোগ, রবিবার সন্ধ্যায় মৃতের মেয়ে যখন সাইকেলে চড়ে কোচিং থেকে ফিরছিল তখন তার পথ আটকায় পাড়ার ২ যুবক। অভিযোগ, তারা ওই ছাত্রীর শ্লীলতাহানি করার চেষ্টা করে। খবর পেয়ে ঘটনাস্থলে যান ছাত্রীটির বাবা। অভিযোগ, তিনি মেয়েকে কটূক্তি করার প্রতিবাদ করলে তাঁকে বেধড়ক মারধর করা হয়। গুরুতর জখম অবস্থায় তাঁকে প্রথমে এলাকার গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। সোমবার রাতে তাঁর মৃত্যু হয়।

এই ঘটনার পর পুলিশে অভিযোগ দায়ের করেছে নিহতের পরিবার। নিহতের মেয়ে জানায়, কয়েক জন যুবক তাকে লক্ষ্য করে কটূক্তি করে। তার হাত ধরে টানাটানি করে এবং সাইকেল কেড়ে নেওয়ার চেষ্টা করে বলেও অভিযোগ। ওই ছাত্রীর দাবি, চিৎকার শুনে ছুটে যায় তার বাবা। তিনি এর প্রতিবাদ করলে তাঁর উপর হামলা হয় বলে অভিযোগ। নিহতের স্ত্রী জানিয়েছেন, তাঁর স্বামী প্রতি দিনই মেয়েকে কোচিং থেকে আনতে যান। সেই মতো গিয়েছিলেন রবিবারও। ফেরার সময় এলাকার কয়েক জন যুবক তাঁর স্বামীর উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ তাঁর। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

হাওড়া গ্রামীণের পুলিশ সুপার স্বাতী বাঙ্গালিয়া জানিয়েছেন, ২ যুবকের নামে অভিযোগ দায়ের হয়েছে। তারা দুই ভাই বলে জানিয়েছেন তিনি। তাদের মধ্যে পুলিশ এক জনকে গ্রেফতার করেছে বলেও জানিয়েছেন স্বাতী। তিনি এও জানিয়েছেন, অন্য ভাই পলাতক। ওই কাণ্ডে খুন এবং পকসো আইনে মামলা শুরু হয়েছে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death Eveteasing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE