Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Gurugram

Gurugram: আটকে গিয়েছিল লিফট, বেরিয়েই নিরাপত্তারক্ষীকে সপাটে চড় মারছেন যুবক, প্রকাশ্যে সিসিটিভি ফুটেজ

দুই রক্ষীর চেষ্টায় কিছু ক্ষণের মধ্যেই লিফটের ভিতর আটকে থাকা যুবক বেরিয়ে আসেন। কিন্তু বেরিয়েই মেজাজ হারান।

লিফট থেকে বেরিয়ে পর পর চড় মারতে থাকেন যুবক।

লিফট থেকে বেরিয়ে পর পর চড় মারতে থাকেন যুবক। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৩:৪৩
Share: Save:

লিফটের নিরাপত্তারক্ষীকে বারবার চড় মারার অভিযোগে গ্রেফতার করা হল এক যুবককে। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে ওই যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

ঘটনাটি ঘটেছে গুরুগ্রামের সেক্টর ৫০ এলাকার একটি বহুতলে। সেখানে সোমবার সকাল সাতটা নাগাদ লিফটের মধ্যে আটকে গিয়েছিলেন ওই যুবক। তাঁর নাম বরুণ নাথ। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, আটকে যাওয়া লিফট ফের স্বাভাবিক করার চেষ্টা করছেন নিরাপত্তারক্ষী। তাঁকে সাহায্য করছেন আরও এক জন। দুই রক্ষীর চেষ্টায় কিছু ক্ষণের মধ্যেই লিফটের ভিতর আটকে থাকা বরুণ বেরিয়ে আসেন। কিন্তু বেরিয়েই মেজাজ হারান।

লিফট থেকে বেরিয়ে নিরাপত্তারক্ষীকে সপাটে চড় মারেন বরুণ। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, এক বার নয়, পর পর কয়েক বার চড় মারছেন তিনি। সেই সঙ্গে উত্তেজিত ভঙ্গিতে কথাও বলছেন। জানা গিয়েছে, লিফটে তিন থেকে চার মিনিট আটকে ছিলেন তিনি।

আক্রান্ত নিরাপত্তারক্ষী বলেন, ‘‘আমি ওঁকে লিফট থেকে বেরিয়ে আসতে সাহায্য করেছি। তিন থেকে চার মিনিটের মধ্যেই উনি বেরিয়ে এসেছেন। কিন্তু বেরিয়েই আমাকে মারতে শুরু করেন। আমি ওঁকে বলেছিলাম, আমি কিছু ভুল করিনি। ভুল উনিই করেছেন।’’

বরুণের হাতে আক্রান্ত নিরাপত্তারক্ষীরা একজোট হয়ে তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gurugram Lift slap arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE