Advertisement
০১ মে ২০২৪
stab

শৌচকর্ম করে জল দিতেন না সঙ্গীরা, বাড়ির মালিককে অভিযোগ জানাতেই কোপানো হল যুবককে

পুলিশ সূত্রে খবর, আক্রান্তের নাম সমীর সাত্তার। উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। গুরুগ্রামের ১০৪ নম্বর সেক্টরে আট মাস ধরে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন সমীর।

man stabbed

যুবকের পেটে ও পিঠে ছুরি দিয়ে কোপানো হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৮:১৫
Share: Save:

একটি ফ্ল্যাটে একসঙ্গে অনেকেই থাকতেন। কিন্তু শৌচকর্ম করে জল না দেওয়ায় সঙ্গীদের কাজে আপত্তি জানিয়েছিলেন এক যুবক। তাতেও কোনও কাজ না হওয়ায় সঙ্গীদের বিরুদ্ধে ফ্ল্যাট মালিকের কাছে অভিযোগ জানান ওই যুবক। কেন অভিযোগ করেছেন, সেই ‘অপরাধে’ তাঁকে কোপানোর অভিযোগ উঠল সঙ্গীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হরিয়ানার গুরুগ্রামে। সোমবার বিষয়টি প্রকাশ্যে আনে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, আক্রান্তের নাম সমীর সাত্তার। উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। গুরুগ্রামের ১০৪ নম্বর সেক্টরে আট মাস ধরে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন সমীর। গত জানুযারিতে আরও দুই যুবক ওই ঘরে ভাড়া নিয়ে আসেন। সঙ্গীরা বাথরুম ঠিক মতো পরিষ্কার করতেন না বলে অভিযোগ। শুধু তাই-ই নয়, শৌচকর্ম করেও ঠিক মতো জল দিতেন না। বিষয়টি নিয়ে বার কয়েক সঙ্গীদের সঙ্গে কথা কাটাকাটি হয় সমীরের। ইতিমধ্যেই সমীরের সঙ্গীরা জানতে পেরেছিলেন যে, তাঁদের নামে অভিযোগ করা হয়েছে ফ্ল্যাটের মালিকের কাছে।

গত ২১ ফেব্রুয়ারি বিষয়টি চরমে ওঠে। অভিযোগ, তখন তাঁরা সমীরের পেটে ছুরি ঢুকিয়ে দেন। পিঠেও ছুরি দিয়ে আঘাত করেন। প্রতিবেশীরা ফ্ল্যাটের মালিককে এই ঘটনার কথা জানান। সমীরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁর অবস্থার অবনতি হওয়ায় সফদরজঙ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গত ১ এপ্রিল রাজ কুমার এবং মনোজ কুমার নামে দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

stab Gurugram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE