Advertisement
২১ জুলাই ২০২৪
Delhi Metro

দিল্লিতে ভরা মেট্রোয় ‘রোম্যান্স’! তরুণীকে জড়িয়ে ধরে বার বার চুমু যুবকের, প্রকাশ্যে ভিডিয়ো

মেট্রোরই এক যাত্রী সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন। যদিও ওই যুগল টের পাননি যে, তাঁদের এই ‘রোম্যান্সের’ দৃশ্য নজরবন্দি হচ্ছে।

Couple\\\'s Romance in Delhi metro

দিল্লি মেট্রোয় তরুণ যুগলের চুম্বনের ঘটনা শোরগোল ফেলে দিয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৭:০২
Share: Save:

সাল ২০১৮। ৩০ এপ্রিল। কলকাতায় ভিড়ে ঠাসা মেট্রোয় সঙ্গী তরুণীকে আলিঙ্গন করে দাঁড়িয়েছিলেন এক যুবক। সেই ‘অপরাধে’ তাঁদের দমদম মেট্রো স্টেশনে হিড় হিড় করে টেনে নামিয়ে চড়, কিল, ঘুষি তো চলেছিলই, সমানতালে চলেছিল শাসানিও। যে ঘটনা গোটা পশ্চিমবঙ্গে সাড়া ফেলে দিয়েছিল। তার পর কেটে গিয়েছে পাঁচ বছর। মেট্রোতে প্রায় একই ঘটনার পুনরাবৃত্তি দেখা গেল। তবে এ বার ঘটনাস্থল কলকাতা নয়, দিল্লির মেট্রো।

দিল্লি মেট্রোয় দু’দিন আগেই এক তরুণীর অন্তর্বাস পরে শোরগোল ফেলে দিয়েছেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এ বার সেই মেট্রোতেই সকলের সামনে পরস্পরকে জড়িয়ে ধরে চুম্বন করতে দেখা গেল এক যুগলকে। যে ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, দু’জন দু’জনকে জড়িয়ে দাঁড়িয়ে আছেন। মাঝেমধ্যে একে অপরকে চুম্বন করছেন। মেট্রোরই এক যাত্রী সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন। যদিও ওই যুগল টের পাননি যে, তাঁদের এই ‘রোম্যান্সের’ দৃশ্য নজরবন্দি হচ্ছে। দিল্লি মেট্রোয় যুগলের এই খোলামেলা ‘রোম্যান্স’ নিয়ে সমাজমাধ্যমে প্রতিবাদের ঝড় বইছে। অনেক প্রশ্ন তুলেছেন, কী ভাবে জনসমক্ষে এ ভাবে ‘রোম্যান্সে’ মাতলেন যুগল? ভরা মেট্রোয় কারও পরোয়া না করে চুম্বন করতে থাকায় অনেকে বিরক্তিও প্রকাশ করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Metro kiss Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE