Advertisement
০৭ মে ২০২৪
Crime

আর্জেন্টিনার জয়ে উদ্‌‌যাপন ঘিরে অশান্তি, কোপানো হল যুবককে, মারধরে জখম একাধিক পুলিশকর্মী

আর্জেন্টিনার জয়ের আনন্দে রাস্তা জুড়ে উদ্‌‌যাপন করছিলেন কয়েক জন যুবক। যার জেরে অবরুদ্ধ হয়ে পড়েছিল রাস্তা। তাঁদের সরাতে গেলে আক্রান্ত হন পুলিশকর্মী।

আর্জেন্টিনার জয়ের উদ্‌‌যাপন ঘিরে অশান্তির ঘটনা ঘটল কেরলে।

আর্জেন্টিনার জয়ের উদ্‌‌যাপন ঘিরে অশান্তির ঘটনা ঘটল কেরলে। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
কোচি শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১৬:৫৫
Share: Save:

বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচে আর্জেন্টিনার জয়ের উদ্‌‌যাপন ঘিরে উত্তেজনা ছড়াল কেরলের বিভিন্ন এলাকায়। দক্ষিণের এই রাজ্যের একাধিক এলাকায় রবিবার পুলিশ আধিকারিকদের মারধরের অভিযোগ উঠেছে মেসিভক্তদের বিরুদ্ধে। এক যুবককে কোপানোরও অভিযোগ উঠেছে ফুটবলপ্রেমীদের বিরুদ্ধে।

কোচির কালুর এলাকায় আর্জেন্টিনার জয়ের আনন্দে রাস্তা আটকে উচ্ছ্বাস দেখাচ্ছিলেন কয়েক জন। যার জেরে অবরুদ্ধ হয়ে পড়েছিল রাস্তা। তাঁদের সরাতে গেলে এক পুলিশকর্মীকে মারধর করা হয় বলে অভিযোগ।

এলাকায় মদ্যপান করে বিশৃঙ্খলা তৈরি করছিলেন কয়েক জন। পরিস্থিতি সামলাতে গিয়ে কয়েক জন পুলিশকর্মী জখম হয়েছেন বলে দাবি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে তিরুঅনন্তপুরমে।

ম্যাচ দেখে ফেরার পথে কুন্নুর এলাকায় ২৪ বছর বয়সি এক যুবককে কোপানোর অভিযোগ উঠেছে কয়েক জন যুবকের বিরুদ্ধে। আক্রান্ত যুবককে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ওই যুবকের বন্ধুদেরও মারধরের অভিযোগ করা হয়েছে। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime fifa world cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE