Advertisement
১৯ মে ২০২৪
Instagram Reels

ইনস্টাগ্রামে রিল্‌স নিয়ে গোলমাল, কলেজছাত্রকে কুপিয়ে খুনের অভিযোগ উত্তরপ্রদেশে

প্রকাশ্যে কলেজছাত্রকে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের বরাবাঁকি এলাকায়। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

ছাত্রকে কুপিয়ে খুনের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

ছাত্রকে কুপিয়ে খুনের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১৩:৩৪
Share: Save:

ইনস্টাগ্রামে রিল্‌স নিয়ে গোলমালের জেরে এক কলেজছাত্রকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে কয়েক জন যুবকের বিরুদ্ধে। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরাবাঁকি এলাকায়।

নিহত ছাত্রের নাম সুগান্ত শর্মা (২০)। পুলিশ সূত্রে খবর, গত বছর ডিসেম্বর মাসে সুগান্তকে মারধরের একটি ভিডিয়ো করে রিল্‌স বানান অভিযুক্তরা। এ নিয়ে পুলিশের দ্বারস্থ হন ওই ছাত্র। ৩ যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে ছাত্রের পরিবার।

অভিযোগ জানানোর পর থেকেই ওই ছাত্রকে প্রাণনাশের হুমকি দিতে থাকেন অভিযুক্তরা। চলতি বছরের জানুয়ারি মাসে এই ঘটনায় চার্জশিট জমা দেওয়া হয়। কিন্তু পরে জামিন পেয়ে যান অভিযুক্তরা। তার পর থেকেই ইনস্টাগ্রাম ও অন্য সমাজমাধ্যমে ওই ছাত্রকে খুনের হুমকি দেওয়া হত বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, গত শনিবার ওই ছাত্রকে আবার খুনের হুমকি দেওয়া হয়। এর পরই দুই বন্ধুকে নিয়ে ওই ছাত্র অভিযুক্ত দুই যুবকের সঙ্গে দেখা করেন। দু’পক্ষের মধ্যে বচসা বাধে। সেই সময় একটি চায়ের দোকানে ওই ছাত্রকে কোপানো হয় বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় ছাত্রকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখানে তাঁর মৃত্যু হয়। ওই ছাত্রের দুই বন্ধুও জখম হয়েছেন।

এই ঘটনায় মামলা রুজু করা হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্তদের গ্রেফতারের খবর নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE