Advertisement
১৯ মে ২০২৪
Crime

ছেলেকে খুনের পর দেহ বস্তায় ভরে লোপাট করলেন বাবা!

ছেলেকে খুন করার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে নিহত যুবকের বাবাকে।

যুবককে খুনের অভিযোগ উঠল তাঁরই বাবার বিরুদ্ধে।

যুবককে খুনের অভিযোগ উঠল তাঁরই বাবার বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১৪:১৭
Share: Save:

ছেলেকে খুন করে দেহ বস্তায় ভরে লোপাটের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ব্যক্তিকে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আলিগড়ের গোন্ডা থানা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, রবি নামে ২৪ বছরের এক যুবক গত দু’দিন ধরে নিখোঁজ ছিলেন। গোন্ডা থানা এলাকায় নিখোঁজ ডায়েরি করেন তাঁর কাকা। গত শনিবার গ্রামে ওই যুবকের দেহ উদ্ধার করা হয়। তার পরই এই ঘটনার তদন্তে নামে পুলিশ।

তদন্তকারীরা দেখেন যে, যুবকের বাবা জয়প্রকাশ বাড়িতে নেই। তাঁকে ডেকে পাঠানো হলেও থানায় হাজিরা দেননি। এমনকি, ছেলের নিখোঁজ হওয়া নিয়ে ওই ব্যক্তির কোনও ভ্রুক্ষেপই ছিল না। এতে সন্দেহ হয় পুলিশের। এর পরই ওই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ পর্বে শেষমেশ খুনের কথা স্বীকার করেন অভিযুক্ত ব্যক্তি। রবিবার তাঁকে গ্রেফতার করা হয়।

জেরায় অভিযুক্ত ব্যক্তি দাবি করেছেন যে, তাঁর ছেলে তাঁকে ও তাঁর স্ত্রীকে মারধর করতেন। গ্রামবাসীদের সঙ্গেও প্রায়শই ঝগড়া করতেন। তাই ছেলেকে খুন করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE