Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Stabbing

বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে! সন্দেহের বশে স্ত্রীকে বাজারে কাঁচি দিয়ে ১৯ বার কোপ স্বামীর

লখনউয়ের কুতুবপুর এলাকায় একটি বাজারে সব্জি কিনতে গিয়েছিলেন ব্রিজমোহনের স্ত্রী। তাঁকে কোপ মারার ঘটনা সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

representational image of stabbing

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৮:৫৭
Share: Save:

বাজারে গিয়েছিলেন স্ত্রী। তাঁকে কাঁচি দিয়ে প্রকাশ্যে একের পর এক কোপ মারার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অন্য কারও সঙ্গে সম্পর্ক রয়েছে, এমন সন্দেহে মোট ১৯ বার মহিলাকে কোপ মেরেছেন স্বামী। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। লখনউয়ের ডালিগঞ্জের ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম ব্রিজমোহন নিষাদ। তাঁর সন্দেহ ছিল, অন্য কারও সঙ্গে সম্পর্ক রয়েছে স্ত্রীর। লখনউয়ের কুতুবপুর এলাকায় একটি বাজারে সব্জি কিনতে গিয়েছিলেন ব্রিজমোহনের স্ত্রী। তাঁকে কোপ মারার ঘটনা সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

লখনউ (মধ্য) ডিসিপি মনীষা সিংহ বলেন, ‘‘আহত মহিলার ছেলে রাহুল নিষাদ পুলিশকে বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, ৭ জানুয়ারি বাজারে গিয়েছিলেন তাঁর মা। তখনই তাঁর বাবা একাধিক বার কোপ মারেন তাঁর মাকে।’’ আহত মহিলা এখন হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অবস্থা স্থিতিশীল। থানায় মহিলার ছেলে রাহুল অভিযোগ দায়ের করেছেন। তিনি এ-ও জানিয়েছেন, স্ত্রীকে সন্দেহ করে বার বার তাঁর সঙ্গে ঝামেলা করতেন ব্রিজমোহন। এর আগেও মারধর করেছেন তাঁকে। গত ডিসেম্বরেও তাঁর বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stabbing Wife Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE