Advertisement
২৯ মে ২০২৪
Uttar Pradesh

সম্পর্কে টানাপড়েন, প্রেম দিবসে প্রেমিকাকে খুন করে নিজেকেও শেষ করলেন তরুণ

তরুণীর বন্ধুবান্ধবের দাবি, এক তরুণের সঙ্গে চার-পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন তরুণী। গত কয়েক দিন ধরে তাঁদের মধ্যে কোনও বিষয় নিয়ে ঝামেলা চলছিল বলে জানিয়েছেন তাঁরা।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১২:০১
Share: Save:

চার-পাঁচ বছরের সম্পর্ক। কিন্তু গত কয়েক দিন ধরে দু’জনের মধ্যে অশান্তি চলছিল। প্রেম দিবসে তরুণীকে খুন করে নিজেকেও শেষ করলেন তাঁর প্রেমিক। ঘটনাটি বুধবার উত্তরপ্রদেশের মথুরা জেলায় ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, ২৪ বছর বয়সি তরুণী নেওয়াদা গ্রামের একটি মেসে থাকতেন। নয়ডার এক বেসরকারি সংস্থার কর্মী ছিলেন তিনি। এক জন রুমমেটের সঙ্গে একই ঘরে থাকতেন তরুণী। পুলিশ সূত্রে খবর, ঘর থেকে তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সঙ্গে সঙ্গে খবর পাঠানো হয় তরুণীর বাবা-মাকে। খবর পেয়ে হাসপাতালে ছুটে যান তাঁরা।

তরুণীর বন্ধুবান্ধবের দাবি, এক তরুণের সঙ্গে চার-পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন তরুণী। গত কয়েক দিন ধরে তাঁদের মধ্যে কোনও বিষয় নিয়ে ঝামেলা চলছিল বলে জানিয়েছেন তাঁরা। তরুণের বিরুদ্ধে থানায় খুনের অভিযোগও দায়ের করে তরুণীর পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে তল্লাশি শুরু করে নয়ডা পুলিশ। গাজিয়াবাদের একটি অ্যাপার্টমেন্ট থেকে ঝুলন্ত অবস্থায় তরুণের মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, ওই অ্যাপার্টমেন্টেই থাকতেন তরুণ। প্রেমিকাকে শ্বাসরোধ করে খুন করে বাড়ি ফিরে আত্মহত্যা করেন ওই তরুণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Valentines Day Mathura gaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE