Advertisement
০১ মে ২০২৪
Assam Crime

জেল থেকে বেরিয়ে স্ত্রী, শ্বশুর, শাশুড়িকে খুন, সন্তানকে নিয়ে থানায় আত্মসমর্পণ যুবকের

অসমের গোলাঘাটে স্ত্রী এবং শ্বশুর, শাশুড়িকে খুনের অভিযোগ উঠল জেলফেরত আসামির বিরুদ্ধে। স্ত্রীকে হেনস্থার অভিযোগেই জেল খাটছিলেন তিনি।

Man surrenders after killing wife and in laws.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুয়াহাটি শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১০:৩৭
Share: Save:

জেল থেকে মুক্তি পেয়ে স্ত্রী এবং শ্বশুর, শাশুড়িকে খুনের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। স্ত্রীকে হেনস্থার অভিযোগেই জেল খাটছিলেন তিনি। মুক্তি পেয়ে বাড়ি ফেরার পর আবার স্ত্রীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। স্বামী-স্ত্রীর অশান্তিতে ঢুকে পড়েন যুবকের শ্বশুর, শাশুড়িও। এর পরেই রাগের মাথায় ধারালো অস্ত্র দিয়ে তিন জনকে কুপিয়ে খুন করেন যুবক।

ঘটনাটি অসমের গোলাঘাট শহরের হিন্দি স্কুল রোড এলাকার। সেখানেই যুবকের শ্বশুরবাড়ি। পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন সঙ্ঘমিত্রা ঘোষ এবং তাঁর বাবা-মা যথাক্রমে সঞ্জীব ঘোষ এবং জুনু ঘোষ। জেল থেকে মুক্তি পেয়ে স্ত্রীর সঙ্গে দেখা করতে শ্বশুরবাড়িতে গিয়েছিলেন অভিযুক্ত।

দম্পতির ন’মাস বয়সি এক পুত্র আছে। স্ত্রী-সহ তিন জনকে খুনের পর শিশুপুত্রকে কোলে নিয়ে থানায় হাজির হন যুবক। তিনি পুলিশের কাছে অপরাধ স্বীকার করে আত্মসমর্পণ করেন।

পুলিশ জানিয়েছে, হিন্দি স্কুল রোড এলাকার বাড়িতে যুবকের সঙ্গে যখন তাঁর স্ত্রী এবং বাকিদের ঝামেলা চলছে, সেই সময় ভিডিয়ো কলের মাধ্যমে উপস্থিত ছিলেন সঙ্ঘমিত্রার ছোট বোনও। তিনি কাজিরাঙা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। গোটা ঘটনাটি ভিডিয়ো কলের মাধ্যমে তিনি দেখেছেন বলে মনে করছে পুলিশ। কেন যুবকের সঙ্গে তাঁর স্ত্রী-সহ শ্বশুরবাড়ির লোকজনের ঝামেলা হল, কী নিয়ে নতুন করে অশান্তির সূত্রপাত, জানার জন্য বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Murder Case arrest surrender
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE