Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Gold Chain Snatcher

সোনার চেন হাতিয়ে ঢক করে গিলে ফেলেছিলেন, জড়িয়ে গেল বুকে! চোরকে নিয়ে চিন্তায় চিকিৎসকেরা

সোনার চেন ছিনতাই করার পর পুলিশ তাড়া করেছে দেখে যুবক তা গিলে ফেলেন। তার পরেই শুরু হয় বুকে ব্যথা। দেখা যায়, চেনটি তাঁর বুকে আটকে রয়েছে।

Man swallows gold chain to avoid police after snatching.

সোনার চেন ছিনতাই করেছিলেন দুই দুষ্কৃতী। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
রাঁচী শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৫:২৩
Share: Save:

ছিনতাই করা সোনার চেন বেমালুম গিলে ফেললেন যুবক! পুলিশের তাড়া খেয়ে তড়িঘড়ি চেনটি তিনি মুখে পুরে দেন। তাতেই বিপত্তি। চেনটি শরীরের ভিতর এমন ভাবে আটকে গিয়েছে যে, তা বার করতে বেগ পেতে হচ্ছে চিকিৎসকদেরও।

ঘটনাটি ঝাড়খণ্ডের রাঁচীর। পুলিশ জানিয়েছে, সলমন এবং জাফর নামের দুই ছিনতাইবাজ এক মহিলার গলা থেকে সোনার চেন ছিনতাই করেছিলেন। দু’জনেই ছিলেন মোটরবাইকে। চেন ছিনতাই করার পর দু’চাকায় গতি এনে সেখান থেকে পালিয়ে যান তাঁরা।

Man swallows gold chain to avoid police after snatching.

ছিনতাই করা সোনার চেন গিলে ফেলেছেন যুবক। ছবি: সংগৃহীত।

কিন্তু কিছু দূর যাওয়ার পর দুষ্কৃতীরা দেখতে পান, পুলিশ তাঁদের তাড়া করেছে। পাঁচ জন পুলিশকর্মী ওই মোটরবাইকটিকে ধাওয়া করেন। প্রায় এক কিলোমিটার তাড়া করার পর তাঁদের ধরেও ফেলে পুলিশ। তখনই পালানোর চেষ্টা করতে গিয়ে সোনার চেনটি গিলে ফেলেন সলমন।

যুবকের বুক এবং পেটের এক্স রে করানোর ব্যবস্থা করে পুলিশ। তাতে দেখা যায়, চেনটি তাঁর বুকের এক পাশে আটকে আছে। এর ফলে কিছু ক্ষণ পর বুকে ব্যথাও শুরু হয় যুবকের।

আপাতত বুকে জড়িয়ে থাকা চেন নিয়ে হাসপাতালে ভর্তি যুবক। তাঁকে সারা ক্ষণ নজরে রেখেছেন চিকিৎসকেরা। অস্ত্রোপচার করে ওই সোনার চেন যুবকের বুক থেকে বার করতে হবে বলে জানিয়েছেন তাঁরা। হাসপাতালে রয়েছে পুলিশি প্রহরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

gold chain Snatcher Snatching Jharkhand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE