Advertisement
০৪ মে ২০২৪
Crime

দাদাকে মারধরের পর স্কুটারে বেঁধে টেনে নিয়ে গেলেন রাজস্থানের যুবক

মারধরের ভিডিয়ো ছড়িয়েছে সমাজমাধ্যমে। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই তৎপর হয় পুলিশ। অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

photo of Rajasthan Crime

ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ০৯:৫৩
Share: Save:

দাদাকে মারধরের পর স্কুটারে বেঁধে টেনে নিয়ে যাওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি রাজস্থানের নাগৌর জেলার। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

গত বুধবার নাগৌর জেলার তৌসার গ্রামের ঘটনা। স্টেশন হাউস অফিসার রামেন্দ্র সিংহ হাদা জানিয়েছেন, জখম ব্যক্তির নাম মনোহর মেঘওয়াল। তাঁর ভাই হংসরাজ মেঘওয়ালকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দাদাকে মারধরের করার অভিযোগ উঠেছে হংসরাজের বিরুদ্ধে। মারধরের পাশাপাশি দাদাকে স্কুটারে বেঁধে টেনে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি প্রকাশ্যে আসার পরেই স্বতঃপ্রণোদিত হয়ে মামলা রুজু করে পুলিশ। তার পরেই অভিযুক্তের বিরুদ্ধে পদক্ষেপ করা হয়। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক মদাকসক্ত। প্রায়ই দাদার সঙ্গে অভিযুক্ত যুবকের ঝামেলা হত। তবে বুধবার ঠিক কী কারণে তাঁদের মধ্যে গোলমাল বাধে, তা এখনও স্পষ্ট নয়। জখম ব্যক্তির শারীরিক অবস্থা কেমন, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Rajasthan Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE