Advertisement
০২ মে ২০২৪
Bomb Blast

সরস্বতী পুজোকে কেন্দ্র করে দুই পরিবারের বিবাদ, জানলা দিয়ে ঘরে বোমা ফেলা হল, জখম চার শিশু

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সকালে দুই পরিবারের মধ্যে অশান্তির জেরে উত্তপ্ত হয়ে ওঠে সিওয়ান জেলার বসন্তপুর এলাকা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৫৬
Share: Save:

সরস্বতী পুজোকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বিবাদের জেরে বোমার আঘাতে গুরুতর জখম হল এক পরিবারের চার শিশু। শুক্রবার বিহারের এই ঘটনায় হুলস্থুল পড়ে যায়।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সকালে দুই পরিবারের মধ্যে অশান্তির জেরে উত্তপ্ত হয়ে ওঠে সিওয়ান জেলার বসন্তপুর এলাকা। সুন্নীলাল রাম নামে এক ব্যক্তির বিরুদ্ধে পড়শির বাড়িতে বোমা ছোড়ার অভিযোগ উঠেছে। পড়শির বাড়ির জানলা দিয়ে ঘরের মধ্যে বোমা ছুড়ে মারেন তিনি। সেই সময় ঘরে ছিল কয়েকটি শিশু। বোমা বিস্ফোরণে তাদের মধ্যে চার জন গুরুতর জখম হয়।

শিশুদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থা সঙ্কটজনক হওয়ায় পটনা পিএমসিএইচ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। স্থানীয়দের দাবি, পুজোর প্যান্ডেল নিয়ে দুই পরিবারের মধ্যে বচসার সূত্রপাত। বৃহস্পতিবার দুই পরিবারের মধ্যে অশান্তি হয়। তখনকার মতো থেমে গেলেও অভিযুক্ত সুন্নীলাল শুক্রবার ভোর ৪টের সময় পড়শির বাড়িতে বোমা ফেলেন। তখন ওই বাড়ির সকলে ঘুমোচ্ছিলেন। বিস্ফোরণ হতেই ঝলসে যায় চার শিশু। আহত হয়েছেন আরও কয়েক জন। বোমা বিস্ফোরণের আওয়াজে স্থানীয়রা ছুটে আসেন। তাঁরাই চার শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

ঘটনার পর থেকে সুন্নীলাল পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। স্থানীয়রা সুন্নীলালের কঠোর শাস্তির দাবি তুলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb blast Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE