Advertisement
০৩ মে ২০২৪
Snake

গাড়ি থেকে নামলেন, হেঁটে গেলেন, রাস্তা আটকে রাখা বিশাল সাপ খালি হাতে সরিয়েও দিলেন!

হেডলাইটের জোরালো আলোয় চালক দেখতে পান প্রায় ১০ ফুটের একটি সাপ রাস্তা পার করছে। শরীরের বেশির ভাগ অংশ রাস্তার উপরে। বাকিটা রাস্তার পাশে থাকা জঙ্গলে।

খালি হাতে সাপ ছুড়ে ফেলছেন এক ব্যক্তি। ছবি সৌজন্য টুইটার।

খালি হাতে সাপ ছুড়ে ফেলছেন এক ব্যক্তি। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ১০:২১
Share: Save:

ঘুটঘুটে অন্ধকার। সেই অন্ধকার চিরে রাস্তা দিয়ে দুরন্ত গতিতে ছুটছিল গাড়িটি। দু’পাশে ঘন জঙ্গল। ফলে অন্ধকার যেন আরও গাঢ় লাগছিল। হেডলাইটের জোরালো আলোটা হঠাৎই রাস্তার উপর এসে পড়া একটি বস্তুর উপর আটকে গেল। জোরে ব্রেক কষে কয়েক হাত দূরে থেমে গেল গাড়িটি।

হেডলাইটের জোরালো আলোয় চালক দেখতে পান প্রায় ১০ ফুটের একটি সাপ রাস্তা পার করছে। শরীরের বেশির ভাগ অংশ রাস্তার উপরে। বাকিটা রাস্তার পাশে থাকা জঙ্গলে। সাপটি খুব ধীর গতিতে রাস্তা পার হচ্ছিল। কিন্তু চালকের যেন তর সইছিল না।

কত ক্ষণে রাস্তা পার হবে সাপ, তত ক্ষণ ঠায় দাঁড়িয়ে থাকতে হবে! গাড়ি থেকে চালক নামলেন। ধীরস্থির ভাবে সাপটির দিকে এগিয়ে গেলেন। তত ক্ষণে গাড়ির লম্বা লাইন পড়ে গিয়েছিল। ওই ব্যক্তিকে সাপের দিকে এগিয়ে যেতে দেখে পিছন থেকে সতর্কবার্তা উড়ে আসছিল তাঁর দিকে। তাঁকে সাপের কাছাকাছি যেতে নিষেধ করা হচ্ছিল। কিন্তু সেই সতর্কবার্তাকে উপেক্ষা করেই সাপের দিকে এগিয়ে যান। তার পর একেবারে পেশাদার ‘স্নেকক্যাচার’দের মতো খালি হাতে মুখ ধরেন, তখন তার উপর হামলা চালানোর চেষ্টা করে সাপটি। কিন্তু সেটা সামলে নিয়েই সাপটিকে জঙ্গলের দিকে ছুড়ে দেন। ওই ব্যক্তির এমন কাণ্ড দেখে সকলেই স্তম্ভিত হয়ে যান। জানা গিয়েছে, ভিডিয়োটি দক্ষিণ ভারতের কোনও একটি রাজ্যের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snake Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE