Advertisement
১৯ জুলাই ২০২৪
Kidnap

বিয়ের মণ্ডপে তরোয়াল হাতে দলবল নিয়ে চড়াও, কনেকে অপহরণের চেষ্টা তাঁর ধর্ষণে অভিযুক্তের

তরুণী প্রতিবাদ জানালে তাঁর বাবাকে মেরে পা ভেঙে দেন সেলিম। ভাইয়ের হাত ভেঙে দেন। মাকেও রেহাই দেননি।

তরুণীকে অপহরণের চেষ্টা।

তরুণীকে অপহরণের চেষ্টা। ছবি: ভিডিয়ো থেকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২৪ ১৬:৫৩
Share: Save:

মধ্যপ্রদেশে বিয়ের মণ্ডপ থেকে ২২ বছরের কনেকে অপহরণের চেষ্টা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম সেলিম খান ওরফে কালু। অভিযোগ, ২২ বছরের ওই তরুণীকে ধর্ষণ করেছিলেন তিনি। তার ভিডিয়ো তুলে ভয় দেখানোর চেষ্টা করেন। পরে তাঁর বিয়ের দিন অভিভাবকদের মারধর করে অপহরণের চেষ্টা করেন বলে অভিযোগ।

মধ্যপ্রদেশের অশোকনগরের ঘটনা। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা নাগাদ বিয়েবাড়িতে গিয়ে হইচই শুরু করেন সেলিম, তাঁর সহযোগী যোধা, সমীর, শাহরুখ। তরুণী প্রতিবাদ জানালে তাঁর বাবাকে মেরে পা ভেঙে দেন সেলিম। ভাইয়ের হাত ভেঙে দেন। মাকেও রেহাই দেননি। তাঁকেও মারধর করার অভিযোগ। এর পর তরোয়াল বার করেন সেলিম। তাঁর সঙ্গীরা লোহার রড উঁচিয়ে ভয় দেখিয়ে তরুণীকে টানতে টানতে বাড়ি থেকে বার করে আনেন।

ওই তরুণী এবং তাঁর পরিবার চিৎকার করতে থাকেন। তখন স্থানীয়েরা জড়ো হন। ভয়ে তরুণীকে ফেলেই পালিয়ে যান অভিযুক্তেরা। তবে ওই তরুণী, তাঁর পরিবার এবং হবু বরকে খুনের হুমকি দেন বলে অভিযোগ। আরও অভিযোগ, পুলিশ এই ঘটনায় প্রথমে অভিযোগ নিতে রাজি হয়নি। পরে স্থানীয় এক হিন্দুত্ববাদী সংগঠন হস্তক্ষেপ করলে সক্রিয় হয় পুলিশ। তরুণী এবং তাঁর বাবার অভিযোগের ভিত্তিতে এফআইআর করে তদন্ত শুরু করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap Madhya Pradesh Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE