Advertisement
০৪ মে ২০২৪
Fake Identity

দিল্লির হোটেলে তিন মাস থেকে ২৩ লক্ষ টাকা না দিয়েই ফেরার! অবশেষে কর্নাটক থেকে গ্রেফতার

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম মাহামেদ শরিফ। বয়স ৪১ বছর। আবু ধাবির নয়, আদতে কর্নাটকের বাসিন্দা তিনি।

হোটেলের ২৩ লক্ষ টাকা বিল না মিটিয়ে যুবক পালিয়েছিলেন বলে অভিযোগ।

হোটেলের ২৩ লক্ষ টাকা বিল না মিটিয়ে যুবক পালিয়েছিলেন বলে অভিযোগ। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১২:২০
Share: Save:

নিজেকে আবু ধাবি সরকারের আধিকারিক দাবি করে দিল্লির এক হোটেলে ছিলেন প্রায় তিন মাস। অভিযোগ, তার পর ২৩ লক্ষ টাকা বিল না মিটিয়ে পালিয়েছিলেন যুবক। অবশেষে গ্রেফতার সেই অভিযুক্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম মাহামেদ শরিফ। বয়স ৪১ বছর। আবু ধাবির নয়, আদতে কর্নাটকের বাসিন্দা তিনি। গত বছর প্রায় তিন মাস থেকে ২৩ লক্ষ ৪৬ হাজার ৪১৩ টাকা না মিটিয়েই পালিয়েছিলেন তিনি। হোটেল ছাড়ার সময় বেশ কিছু দামি জিনিসও চুরি করেছিলেন। হোটেলের জেনারেল ম্যানেজার অনুপম দাশগুপ্তের অভিযোগের ভিত্তিতে ১৪ জানুয়ারি এফআইআর দায়ের করে দিল্লি পুলিশ।

পুলিশ সূত্রের জানা গিয়েছে, ২০২২ সালের ১ আগস্ট দিল্লির ওই বিলাসবহুল হোটেলে থাকতে এসেছিলেন শরিফ। দাবি করেন, তিনি আরব আমিরশাহি সরকারের আধিকারিক। সেখানকার নাগরিকত্বের নথিও দেখিয়েছিলেন। ২০ নভেম্বর হোটেল ছেড়ে দেন। যাওয়ার সময় ২০ লক্ষ টাকার একটি চেক দেন। অ্যাকাউন্টে টাকা না থাকায় চেক বাতিল হয়। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। ১৯ জানুয়ারি দক্ষিণ কন্নড় থেকে আটক করা হয় শরিফকে। স্থানীয় আদালতে পেশ করা হয়। এখন ঘটনার তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fake Identity Delhi Hotel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE