Advertisement
১৫ জুন ২০২৪
Hanuman

মঞ্চেই ‘হনুমানের’ হার্ট অ্যাটাক, ছটফট করতে করতে মৃত্যু, হাততালিতে মগ্ন দর্শকরা ভাবলেন নাটকের অঙ্গ!

মঞ্চের সামনে বসে থাকা দর্শকরা তখনও হাততালিতে মগ্ন। তাঁরা ভাবছিলেন, হয়তো এটাও সেই পালার কোনও একটি দৃশ্য। মঞ্চে পড়ে তখন ছটপট করছিলেন অভিনেতা। তার পর ধীরে ধীরে স্থির হয়ে গেলেন।

বাঁ দিকে,  পালা চলাকালীন মঞ্চের উপর দাপিয়ে বেড়াচ্ছিলেন। ডান দিকে, মঞ্চের উপরেই পড়ে মৃত্যু অভিনেতার।  ছবি সৌজন্য টুইটার।

বাঁ দিকে, পালা চলাকালীন মঞ্চের উপর দাপিয়ে বেড়াচ্ছিলেন। ডান দিকে, মঞ্চের উপরেই পড়ে মৃত্যু অভিনেতার। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৪:০৪
Share: Save:

গণেশ চতুর্থী উপলক্ষে হনুমান পালার আয়োজন করা হয়েছিল। সেই পালা বেশ মজা করে দেখছিলেন কচিকাঁচা থেকে বয়স্করা। সেই পালা চলাকালীনই হঠাৎ মঞ্চের মধ্যেই টলতে টলতে বসে পড়লেন হনুমান। তার পর শুয়ে পড়লেন।

মঞ্চের সামনে বসে থাকা দর্শকরা তখনও হাততালিতে মগ্ন। তাঁরা ভাবছিলেন, হয়তো এটাও সেই পালার কোনও একটি দৃশ্য। মঞ্চে পড়ে তখন ছটফট করছিলেন অভিনেতা। তার পর ধীরে ধীরে স্থির হয়ে গেলেন। তখনও তাঁর কাণ্ড দেখে হাততালি পড়ছিল মঞ্চের চারপাশ থেকে।

যে হেতু পালা চলতে চলতেই এই ঘটনা ঘটেছে, ফলে তাঁর সহকর্মী এবং উদ্যোক্তারাও আঁচ করতে পারেননি, হনুমানের পোশাকের আড়াল থাকা মানুষটি ধীরে ধীরে নিস্তেজ হয়ে পড়ছেন। এর মধ্যেই মঞ্চের পাশে থাকা এক জনকে হাত দিয়ে ঠেলতে দেখা গেল হনুমানের অভিনয় করা ওই ব্যক্তিকে। একটু নড়লেন তিনি। উঠে বসার চেষ্টাও করলেন। কিন্তু পারলেন না। বেশ কিছুটা সময় পেরিয়ে গেলেও যখন মঞ্চে উঠে দাঁড়াচ্ছিলেন না, তখন উদ্যোক্তাদের সন্দেহ হয়। দু’জনকে ওই ব্যক্তির সামনে এসে ওঠানোর চেষ্টা করতেও দেখা যায়। কিন্তু তত ক্ষণে মৃত্যু হয়েছিল হনুমানের অভিনয় করা ওই ব্যক্তির।

শনিবার মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মেইনপুরীতে। সেখানকার কোতওয়ালি থানা এলাকায় একটি শিবমন্দিরে হনুমান পালার আয়োজন করা হয়েছিল। সেই পালা চলাকালীনই মৃত্যু হয় হনুমানের অভিনয় করা ব্যক্তির। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রবি শর্মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hanuman drama
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE