Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bus Accident

বাস ছুটছে, তলায় আটকে দাউদাউ করে জ্বলতে থাকা যুবক, বিহারের মহাসড়কে আতঙ্কে পলাতক পুলিশ!

পুলিশের একটি বাসের ধাক্কায় বুধবার ভোরে মৃত্যু হয় তিন বাইকআরোহীর। তাঁদের মধ্যে দু’জন ছিটকে পড়লেও বাইকসমেতই বাসের নীচে আটকে যান চালক। সেই অবস্থাতেই ১০০ মিটার টেনে নিয়ে যায় বাস।

বাইকসমেত বাসের নীচে দাউদাউ করে পুড়ছেন চালক। ছবি সৌজন্য টুইটার।

বাইকসমেত বাসের নীচে দাউদাউ করে পুড়ছেন চালক। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১২:০২
Share: Save:

নীচে আটকে রয়েছে একটি বাইক এবং এক যুবক। দাউদাউ করে জ্বলছে আগুন। সেই অবস্থাতেই মহাসড়ক দিয়ে দুরন্ত গতিতে ছুটছে পুলিশের একটি বাস। চালকসমেত বাইকটিকে প্রায় ১০০ মিটার ছেঁচড়াতে ছেঁচড়াতে নিয়ে যাওয়ার পর থামে বাসটি। তত ক্ষণে ঝলসে মৃত্যু হয়েছিল আটকে থাকা বাইকচালকের। বুধবার ভোরে এমনই একটি শিউরে ওঠা দৃশ্যের সাক্ষী থাকল গোটা বিহার।

পুলিশের একটি বাসের ধাক্কায় বুধবার ভোরে মৃত্যু হয় তিন বাইকআরোহীর। তাঁদের মধ্যে দু’জন ছিটকে পড়লেও বাইকসমেতই এক জন বাসের নীচে আটকে যান। সেই অবস্থাতেই ঘষটে ঘষটে চালকসমেত বাইকটিকে টেনে নিয়ে যায় বাস। আর সেই ঘর্ষণে বাইকের ট্যাঙ্কে বিস্ফোরণ হয়। বাইকটিতে আগুন ধরে যায়, আরে সেই আগুনেই ঝলসে মৃত্যু হয় চালকের। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে বিহারের ছাপরা-সিওয়ান মহাসড়কে।

ভয়ানক সেই ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। বাসের নীচে বাইকসমেত পুড়ছেন এক ব্যক্তি। তা দেখে পুলিশকর্মীদের এক এক করে বাস ছেড়ে পালাতেও দেখা যায়। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, লোকনায়ক জয়প্রকাশ নারায়ণের জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার ভোরে পুলিশকর্মীদের নিয়ে একটি বাস ছাপরা থেকে ফিরছিল। সেই সময় উল্টো দিক থেকে একটি বাইকে চেপে তিন জন আসছিলেন। বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাইকে ধাক্কা মারেন। ঘটনাস্থলে দুই বাইকআরোহীর মৃত্যু হয়। ধাক্কার অভিঘাত এতটাই জোর ছিল যে, চালকসমেত বাইক আটকে যায় বাসের নীচে।

রাস্তায় ছিটকে পড়া দুই আরোহীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। তবে পুলিশ জানিয়েছে, বাইকচালক বিস্ফোরণে পুরো ঝলসে গিয়েছেন। এই ঘটনায় পুলিশের বাসেও আগুন ধরে যায়। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় সেই আগুন নেভানো হয়। তিন জনের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Bihar police Bike
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE