Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
Anurag Thakur

AAP: আবগারি দুর্নীতির মূল অভিযুক্ত সিসৌদিয়া, আসল চাঁই কেজরীবাল, দাবি অনুরাগ ঠাকুরের

মণীশের আবগারি নীতি যদি এতই সঠিক হবে, তবে তিনি তা প্রত্যাহার করে নিলেন কেন? সিসৌদিয়াকে খোঁচা অনুরাগের।

অনুরাগ ঠাকুর।

অনুরাগ ঠাকুর।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ১৯:০৯
Share: Save:

দিল্লির আবগারি দুর্নীতি-কাণ্ডের তদন্তে নেমে শুক্রবারই দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়ার বাড়িতে প্রায় ১৬ ঘণ্টা তল্লাশি অভিযান চালিয়েছে সিবিআই। শনিবারই তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগকে অস্বীকার করেছিলেন সিসৌদিয়া। জানিয়েছিলেন, কেজরীবালের উন্নয়ন-মডেলকে ভয় পেয়েই বিজেপি এ সব করছে। তার পাল্টা সিসৌদিয়াকে আবগারি দুর্নীতির মূল অভিযুক্ত এবং কেজরীবালকে এর মূল চাঁই বলে অভিযোগ করলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর।

Advertisement

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে দাবি করা হয়েছে, দিল্লিতে নিজের ঘনিষ্ঠদের যথেচ্ছ মদ বিক্রির ছাড়পত্র বিলি করেছেন সিসৌদিয়া। আর সেই প্রসঙ্গ উত্থাপন করেই অনুরাগ জানান, “সাংবাদিক বৈঠক করে যতই সিসৌদিয়া দাবি করুন, তিনি নির্দোষ, তাঁর মুখ বলে দিচ্ছে তিনি দোষী।” তিনি কোনও প্রশ্নের উত্তর দিতে পারছেন না বলেও দাবি করেন অনুরাগ। আপ নিজেদের ‘দুর্নীতি’ ঢাকতে অন্য বিষয়ে নজর ঘুরিয়ে দিতে চাইছে বলেও অভিযোগ করেন কেন্দ্রীয় মন্ত্রী।

সিসৌদিয়াকে বিদ্রূপ করে অনুরাগ প্রশ্ন তোলেন, মণীশের আবগারি নীতি যদি এতই সঠিক হবে, তবে তিনি তা প্রত্যাহার করে নিলেন কেন? আপের তরফে অবশ্য এই আক্রমণের কোনও জবাব দেওয়া হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.