Advertisement
১০ মে ২০২৪
Stunt

মুখে পেট্রল ভরে আগুন নিয়ে কেরামতি দেখাতে গিয়েই বিপত্তি, দাড়িতে ধরে গেল আগুন!

মঞ্চের উপর দাঁড়িয়ে একটি বোতল থেকে মুখে পেট্রল নিতে দেখা গেল ওই ব্যক্তিকে। মঞ্চ ঘিরে তখন উল্লাস চলছে। সকলে সেই কেরামতি দেখার অপেক্ষায় মুখিয়ে ছিলেন।

আগুন নিয়ে খেলা দেখাতে গিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার হলেন এই ব্যক্তি। ছবি: ইনস্টাগ্রাম।

আগুন নিয়ে খেলা দেখাতে গিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার হলেন এই ব্যক্তি। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১১:২২
Share: Save:

মুখে পেট্রল ভরে আগুন নিয়ে অনেককেই কেরামতি করতে দেখা যায়। প্রতি পদে জীবনের ঝুঁকি থাকা সত্ত্বেও কেউ পেটের টানে, কেউ আবার নিছক শখে এ সব করেন।

সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে আগুন আর পেট্রল নিয়ে কেরামতি দেখাতে গিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার হলেন এক ব্যক্তি। মঞ্চের উপর দাঁড়িয়ে একটি বোতল থেকে মুখে পেট্রল নিতে দেখা গেল ওই ব্যক্তিকে। মঞ্চ ঘিরে তখন উল্লাস চলছে। সকলে সেই কেরামতি দেখার অপেক্ষায় মুখিয়ে ছিলেন।

ওই ব্যক্তি মুখে পেট্রল নেওয়ার পর সেটি মুখ থেকে ছেটানোর সময় আগুন জ্বালতেই তাঁর ঘন দাড়িতে আগুন ধরে যায়। সঙ্গে সঙ্গে তিনি সেই আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুন তো নেভেইনি, উল্টে গোটা মুখে সেই আগুন ছড়িয়ে পড়ে। তৎক্ষণাৎ তাঁকে বাঁচাতে সঙ্গীরা ছুটে আসেন। আগুন নেভাতে সাহায্য করেন।

‘রবিপাতিদার৬০৩’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি প্রকাশ করা হয়েছে। যদিও সেটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ঘটনাটি কোথাকার সেটাও জানা যায়নি। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই এক ইনস্টাগ্রাম গ্রাহক বলেন, “এত ঝুঁকি কেন নেয়?” আবার অন্য এক জন বলেছেন, “বিপদ আছে জেনেও এই ঝুঁকি নেওয়া উচিত নয়। খুব মারাত্মক স্টান্ট এটি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stunt Fire Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE