Advertisement
০৭ মে ২০২৪
Rahul Gandhi

রাহুল গান্ধীর হাত ধরে হাঁটছেন! ছবি প্রকাশ্যে আসতেই সমালোচনার শিকার অভিনেত্রী পুনম

রাহুলের সঙ্গে পুনমের হাত ধরা ছবি প্রকাশ্যে আসতেই বিজেপি নেত্রী প্রীতি গান্ধী টুইট করেন, “প্রপিতামহের পদাঙ্ক অনুসরণ করছেন রাহুল।” এই টুইট ঘিরে শুরু হয়েছে বিজেপি-কংগ্রেসের টুইটযুদ্ধ।

এই ছবি ঘিরেই শুরু হয়েছে বিতর্ক (বাঁ দিকে)। সমালোচনার শিকার অভিনেত্রী পুনম কউর। ছবি: টুইটার।

এই ছবি ঘিরেই শুরু হয়েছে বিতর্ক (বাঁ দিকে)। সমালোচনার শিকার অভিনেত্রী পুনম কউর। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১০:৪২
Share: Save:

কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর হাত ধরে হাঁটছেন তিনি। আর এই ছবি সমাজমাধ্যমে ভাইরাল হতেই বিতর্ক শুরু হয়ে গিয়েছে। প্রসঙ্গত, তেলঙ্গানায় ‘ভারত জোড়ো যাত্রা’য় হারুলের সঙ্গে প্রচারে বেরিয়েছিলেন অভিনেত্রী পুনম কউর। সেই সময় রাহুলের হাত ধরে তাঁর হাঁটার ছবি প্রকাশ্যে আসে। আর তা নিয়েই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা। কটাক্ষের শিকার হতে হচ্ছে পুনমকে। আক্রমণে নেমেছে বিজেপি।

তাঁর ওই ছবি নিয়ে যে ধরনের ‘অশালীন’ মন্তব্য করা হয়েছে, এ বার সে সবের জবাব দিতে মুখ খুললেন অভিনেত্রী। তাঁর কথায়, “ছবি নিয়ে সস্তার রাজনীতি করা হচ্ছে। যেখানে প্রধানমন্ত্রী বার বার নারীশক্তির কথা বলেন, তার পরেও যে ধরনের মন্তব্য করা হয়েছে আমার এই ছবি নিয়ে, তা অত্যন্ত নিন্দনীয়।” কেন হাত ধরেছিলেন রাহুলের তার ব্যাখ্যাও দিয়েছেন পুনম। তাঁর দাবি, ‘ভারত জোড়ো যাত্রা’য় রাহুলের পাশে হাঁটার সময় রাস্তায় পিছলে পড়ে যাচ্ছিলেন। আর তখনই তাঁর হাত ধরে সামাল দিয়েছিলেন কংগ্রেস সাংসদ।

প্রসঙ্গত, রাহুলের সঙ্গে পুনমের হাত ধরা ছবি প্রকাশ্যে আসতেই বিজেপি নেত্রী প্রীতি গান্ধী টুইট করেন, “প্রপিতামহের পদাঙ্ক অনুসরণ করছেন রাহুল।” আর এই টুইট ঘিরেই শুরু হয়ে যায় বিজেপি-কংগ্রেসের টুইটযুদ্ধ। এই মন্তব্যের নিন্দা করে কংগ্রেস নেতা জয়রাম রমেশ প্রীতিকে ‘অসুস্থ মানসিকতা’র বলে কটাক্ষ করেন। আবার কংগ্রেসের মুখপাত্র সুপ্রিয়া শ্রীনাতে প্রীতির উদ্দেশে টুইট করেন, “এই দেশকে একত্রিত করার জন্যই রাহুল তাঁর প্রপিতামহকেই অনুসরণ করছেন। আপনার মানসিক অবস্থা ঠিক নেই। দেশ, পরিবার এবং বন্ধুদের পক্ষে আপনার এই মানসিকতা অত্যন্ত ক্ষতিকর।”

হায়দরাবাদে জন্ম পুনমের। ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি থেকে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছেন। বহু তেলুগু ছবিতে অভিনয় করেছেন পুনম। তামিল এবং কন্নড় ছবিতেও অভিনয় করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE