Advertisement
২৬ মে ২০২৪
Train accident in Jharkhand's Jamtara

আগুন-আতঙ্কে চেন টেনে থামানো হল ট্রেন! নামতেই অন্য লাইনে আসা লোকালে কাটা পড়ে দু’জনের মৃত্যু

ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ঝাড়খণ্ডের জামতাড়ায়। ট্রেনের ধাক্কায় দু’জনের মৃত্যু ঘটে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছেন রেলের আধিকারিকেরা। গুরুতর জখমদের হাসপাতালে ভর্তি করানোর ব্যবস্থা করা হচ্ছে।

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আসানসোল শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ২১:০৬
Share: Save:

ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ঝাড়খণ্ডের জামতাড়ায়। ট্রেনের ধাক্কায় মৃত্যু হল ২ জনের। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছেন রেলের আধিকারিকেরা।

রেল সূত্রে খবর, বুধবার রাতে পূর্ব রেলের আসানসোল ডিভিশনের বিদ্যাসাগর ও কাশিটার স্টেশনের মাঝে ট্রেন দুর্ঘটনাটি ঘটে। লোকাল ট্রেনের ধাক্কায় দু’জন যাত্রীর মৃত্যু হয়েছে। ডাউন অঙ্গ এক্সপ্রেস ট্রেনে আগুন লেগেছে বলে ভুয়ো খবর যাত্রীদের মধ্যে ছড়িয়ে পড়ে।এর পর যাত্রীরা চেন টেনে অঙ্গ এক্সপ্রেস থামিয়ে দেন। ট্রেন থেকে নেমে রেললাইন ধরে হাঁটার সময় আসানসোল-ঝাঝা লোকাল ট্রেনের ধাক্কা দু’জনের মৃত্যু হয়েছে।

পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেন, ‘‘দুটো ঘটনা এক করে দেখা হচ্ছে। কিন্তু দুটোর মধ্যে কোনও মিল নেই। অঙ্গ এক্সপ্রেসে আগুন লেগেছিল বলে একটি গুজব ছড়ায়। ট্রেনের ভিতরে কেউ চেন টানেন। জামতাড়ার কাছে অঙ্গ এক্সপ্রেস দাঁড়িয়ে যায়। সেই সময় উল্টো দিকের লাইন ধরে একটি লোকাল ট্রেন আসছিল। সেই ট্রেনে লাইন ধরে হাঁটা দুই ব্যক্তি কাটা পড়েন।’’

কৌশিক জানান, কোথাও আগুন লাগার ঘটনা ঘটেনি। কী কারণে গোটা ঘটনা ঘটল, তা খতিয়ে দেখতে তিন জনের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jamtara Train accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE