Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Maoist Attack

যাত্রীদের নেমে যেতে বলে বাসে আগুন মাওবাদীদের, অভিযুক্তদের খোঁজে পুলিশ

অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, জনা চব্বিশেক মাওবাদী ছিলেন দলে। অনেকের হাতেই অস্ত্র ছিল। তাঁরা বাস থেকে যাত্রীদের নামতে বলেন। তার পর বাসে আগুন লাগিয়ে দেন।

image of bus set on fire

অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, এক জন যাত্রীরও কোনও ক্ষতি হয়নি। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
দন্তেওয়াড়া শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ২১:৩২
Share: Save:

বাসে আগুন ধরাল মাওবাদীরা। ছত্তীসগঢ়ের দন্তেওয়াড়ার ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, যাত্রীদের নামতে বলে ওই বাসে আগুন ধরিয়ে দেওয়া হয়।

দন্তেওয়াড়ার অতিরিক্ত পুলিশ সুপার আরকে বর্মণ জানিয়েছেন, শনিবার সকালে নারায়ণপুর টাউন থেকে দন্তেওয়াড়া যাচ্ছিল বাসটি। মালেওয়াহি এবং বোদলি পুলিশ শিবিরের মাঝে বেসরকারি যাত্রিবাহী বাসটিকে দাঁড় করায় মাওবাদীরা। অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, জনা চব্বিশেক মাওবাদী ছিলেন দলে। অনেকের হাতেই অস্ত্র ছিল। তাঁরা বাস থেকে যাত্রীদের নামতে বলেন। তার পর বাসে আগুন লাগিয়ে দেন।

অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, এক জন যাত্রীরও কোনও ক্ষতি হয়নি। তবে বাসটি পুড়ে ছাই। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন পুলিশকর্মীরা। মাওবাদীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। যাত্রীদের তাঁদের গন্তব্যে পাঠানো হয়েছে। ২০১০ সালের এপ্রিলে এই দন্তেওয়াড়াতেই মাওবাদীদের হামলায় প্রাণ হারিয়েছিলেন ৭৪ জন আধাসেনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maoist Attack Chattisgarh Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE