Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Vaishno Devi

Vaishno Devi: বৈষ্ণোদেবী মন্দির লাগোয়া বাড়িতে ভয়াবহ আগুন, ছড়াল আতঙ্ক

পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে শট সার্কিট থেকেই আগুন লেগেছে। প্রায় আধঘণ্টার চেষ্টায় বিকেল ৫টা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

কালো ধোঁয়া বেরোচ্ছে।

কালো ধোঁয়া বেরোচ্ছে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ১৮:২৮
Share: Save:

জম্মু-কাশ্মীরের কাটরায় বৈষ্ণোদেবী মন্দির চত্বরে একটি বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্ক ছাড়াল। মঙ্গলবার বিকেল সওয়া ৪টে নাগাদ আগুন লাগে। প্রায় আধঘণ্টার চেষ্টায় বিকেল ৫টা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে শট সার্কিট থেকেই আগুন লেগেছে। মন্দির চত্বরে মোতায়েন সিআরপিওফ জওয়ানরা প্রথমে আগুন লাগার বিষয়টি লক্ষ্য করেন। তাঁরাই সকলকে সতর্ক করে দেন। মুহূর্তের মধ্যেই বাড়িটিতে দাউ দাউ করে আগুন ধরে যায়। চারপাশ কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছিল।

রিয়াসি জেলার সিনিয়র পুলিশ সুপার শৈলেন্দ্র সিংহ জানিয়েছেন, সাড়ে ৪টে নাগাদ তাঁদের কাছে আগুন লাগার খবর পৌঁছয়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় পুলিশবাহিনী। আসে দমকলও।

পুলিশ জানিয়েছে, যে বাড়িতে আগুন লেগেছে সেখানে টাকাপয়সা সংগ্রহ করা হত। বাড়িটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Vaishno Devi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE