Advertisement
১৮ মে ২০২৪
Assam

দাউ দাউ জ্বলছে অসমের প্রায় গোটা একটা গ্রাম, বাড়ি, দোকান, বাজার সবই আগুনের গ্রাসে

যে সমস্ত ছবি প্রকাশ্যে এসেছে, তাতে দেখা গিয়েছে, পরের পর বাড়িতে আগুন জ্বলছে। আকাশ ঢেকেছে কালো ধোঁয়ায়। পুলিশ জানিয়েছে, দোকান-বাজারের পাশাপাশি জনবসতিতেও ছড়িয়ে পড়েছে আগুন।

অসমের জেঙ্খা বাজার এলাকার ওই ছবি।

অসমের জেঙ্খা বাজার এলাকার ওই ছবি। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
ডিব্রুগড় শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৭:৩০
Share: Save:

বিধ্বংসী আগুনে জ্বলছে অসমের প্রায় গোটা একটি গ্রাম। কারবি আংলং জেলার জেঙ্খা বাজার এলাকায় ওই আগুন লেগেছে বলে সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর। ঘটনাস্থলের যে সমস্ত ছবি প্রকাশ্যে এসেছে, তাতে দেখা গিয়েছে পরের পর বাড়িতে আগুন জ্বলছে। পুড়ে ছাই হয়ে গিয়েছে বহু দোকানপাট, আকাশ ঢেকেছে কালো ধোঁয়ায়।

পুলিশ জানিয়েছে, বুধবার বিকেলে ওই আগুনের খবর আসে তাদের কাছে। দ্রুত ঘটনাস্থলে পাঠানো হয় দমকলবাহিনী। স্থানীয় বাসিন্দা এবং দমকলের সাহায্য নিয়ে ওই আগুন নেভানোর চেষ্টা করা হচ্ছে। তবে আগুন অনেকটা ছড়িয়ে যাওয়ায় তা নিয়ন্ত্রণে আনা যায়নি। সন্ধে সাড়ে ৫টা পর্যন্ত পাওয়া খবর বলছে, এখনও বহু গ্রাম আগুনের গ্রাসে। দোকান-বাজারের পাশাপাশি জনবসতি এলাকাতেও ছড়িয়ে পড়েছে ওই আগুন।

অসম-নাগাল্যান্ড সীমানায় ওই গ্রাম অসমের বোকাজানের কাছেই।

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন।পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন।অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assam Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE