Advertisement
০৩ মে ২০২৪
meghalaya

Crime: শিশুদের দিয়ে মধুচক্র চালানোর অভিযোগ, গ্রেফতার মেঘালয়ের সেই বিজেপি নেতা

রিম্পুর বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করেছিল পুলিশ। পাশাপাশি, সোমবার তাঁর বিরুদ্ধে জামিনঅযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত।

মেঘালয়ে বিজেপির সহ-সভাপতি বার্নাড এন মারাক

মেঘালয়ে বিজেপির সহ-সভাপতি বার্নাড এন মারাক ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ২২:০৪
Share: Save:

নিজের খামারবাড়িতে ‘শিশু-কিশোরীদের দিয়ে মধুচক্র’ চালানোয় অভিযুক্ত মেঘালয়ে বিজেপির সহ-সভাপতি বার্নাড এন মারাক ওরফে রিম্পুকে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার তাঁকে উত্তরপ্রদেশের হাপুর জেলা থেকে গ্রেফতার করা হয় সংবাদ সংস্থা সূত্রে খবর।

রিম্পুর বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করেছিল মেঘালয় পুলিশ। পাশাপাশি, সোমবার তাঁর বিরুদ্ধে জামিনঅযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করে মেঘালয়ের তুরার এক আদালত। প্রসঙ্গত, তুরার ‘রিম্পুবাগান’ নামে নিজের খামারবাড়ি থেকে ছয় শিশুকে ইতিমধ্যেই উদ্ধার করেছে পুলিশ। অভিযোগ, ওই শিশুদের যৌনপেশার কাজে লাগানো হয়েছিল। তাদের উপর যৌন নির্যাতন হয়েছে বলেও দাবি। এই ঘটনায় শনিবার ওই ফার্মহাউস থেকে ৭৩ জনকে গ্রেফতার করেছে মেঘালয় পুলিশ। পুলিশের দাবি, তদন্তে সহযোগিতা করতে বলা হলেও তা করেননি রিম্পুকে। উল্টে গোড়া থেকেই এ বিষয়টি অস্বীকার করেন তিনি। এমনকি, ঘটনার কথা প্রকাশ্যে আসার পর থেকে তিনি পালিয়ে বেড়াচ্ছিলেন বলেও দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

meghalaya BJP brothel Crime Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE